রঞ্জিত মল্লিকের সাথে কবি গানের লড়াই কোয়েল মল্লিকের, বাবা-মেয়ের আড্ডায় মুগ্ধ নেটিজেনরা

বাবা-মেয়ের কবি গানের লড়াই! বাবার সঙ্গে জমাটি আড্ডার ভিডিও শেয়ার করলেন কোয়েল মল্লিক

Koyel Mallick Shared a Musical Video with Father Ranjit Mallick

টলিউড (Tollywood) অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) তার বাবার বড় আদরের। পুজোর ছুটিতে মল্লিক বাড়ির বিখ্যাত দুর্গাপুজোয় অংশগ্রহণ করতে এসেছিলেন তিনি। পুজোর ব্যস্ততম শিডিউলের ফাঁকেই বাবা রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick) সঙ্গে বসে জমাটি আড্ডা দেওয়ার সময়টুকু ঠিক বের করে ফেলেছেন অভিনেত্রী। আড্ডা গল্পের ফাঁকে বাবার সঙ্গে কবি গানের লড়াই বসালেন তিনি। সম্প্রতি সেই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম এবং ফেসবুক পেজে আপলোড করেছেন কোয়েল।

বাবা এবং মেয়েকে কবি গানের লড়াইয়ের আসরে দেখা গেল ওই ভিডিওটিতে। বাবার সঙ্গে তাল মিলিয়ে গান গাইলেন কোয়েল। রঞ্জিত মল্লিকও কিছু কম যান না। হাততালি দিতে দিতে গানের সঙ্গত দিলেন তিনি। বাবা মেয়ের এই মিষ্টি মুহূর্তের ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে কোয়েল লিখেছেন, ‘বাবার সাথে কবির লড়াই’। রঞ্জিত মল্লিক এবং তার মেয়ের যে কবি গান গাওয়ারও প্রতিভা রয়েছে এ কথা কারোর আগে জানা ছিল কি?

এবার পুজোয় বাড়ির ভিড়ভাট্টা এড়িয়ে ঘরের কোণে বাবার সঙ্গে বসে জমিয়ে আড্ডা দিলেন কোয়েল। নেটিজেনরা বাবা-মেয়ের এই জুটির প্রশংসায় পঞ্চমুখ। ভিডিওর নিচে কমেন্ট বক্সে তারা রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিককে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন। ভিডিওর শেষে বাবাকে জড়িয়ে ধরলেন কোয়েল। বাবা-মেয়ের আদরের দৃশ্য দেখে মন ভরে গেল নেটিজেনদের। তারা সে কথা কমেন্ট বক্সে জানাতে ভোলেননি।

পুজোতে এবার কোয়েল তার ছেলে কবীর, স্বামী নিসপাল সিং রানে এবং শ্বশুর-শাশুড়িকে সঙ্গে করে নিয়ে হাজির হয়েছিলেন বাপের বাড়িতে। বাপের বাড়িতে পুজোর কটা দিন জমিয়ে আড্ডা দিয়েছেন তারা। সঙ্গে দুর্গোৎসবের আনন্দ ছিল জমজমাট। পুজোর সময় বিভিন্ন ছবি নিজের সামাজিক মাধ্যমের পাতায় তুলে ধরেছিলেন কোয়েল। তবে পুজো শেষ হয়ে গেলেও উৎসবের রেশ থেকে এখনো বেরিয়ে আসতে পারেননি কোয়েল। তাইতো ফের বাবার সঙ্গে কাটানো মুহূর্তের এই ভিডিও এবং দুর্গাপূজার বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন কোয়েল।

যার মধ্যে ছিল এই ভিডিওটি। এছাড়াও কোনও ছবিতে তাকে দেখা গেল মা দীপা মল্লিকের সঙ্গে প্রদীপ জ্বালাতে, কখনও আবার শাঁখ বাজাচ্ছেন কোয়েল। আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব নিয়ে মজার আড্ডার ছবিও তিনি তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়াতে। স্বামী নিসপাল সিং রানে, ছেলে কবীরকে নিয়ে ঠাকুরদালানে বসে একসাথে ছবি তুলেছেন তিনি। আবার দুর্গাপূজার অষ্টমীর দিন শ্বশুরবাড়ি এবং বাপের বাড়ির সকলকে একসঙ্গে নিয়ে ছবিও তুলেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি আবারও শেয়ার করেছেন কোয়েল।