বাংলা সিরিয়ালের নায়িকা আর নয়, বিরক্ত হয়ে চরম সিদ্ধান্ত নিলেন ‘কড়িখেলা’র পারমিতা

আর বাংলা সিরিয়ালে আর নায়িকা হতে চান না, চরম সিদ্ধান্ত নিলেন ‘কড়িখেলা’র পারমিতা

Zee Bangla Serial Kori Khela Actress Sriparna Roy HD Photo

বাংলা বিনোদনের দুনিয়াতে বেশ পরিচিত নাম শ্রীপর্ণা রায় (Sreeparna Roy)। তাকে স্টার জলসার ‘আঁচল’ ধারাবাহিক থেকে চেনেন দর্শকরা। এছাড়া জি বাংলার ‘কড়ি খেলা’তেও সদ্য তাকে দেখা গিয়েছিল। তিনি ছিলেন ‘নেতাজি’ ধারাবাহিকেও। ছোট পর্দার এই মিষ্টি সুন্দরী অভিনেত্রী আবার কবে ধারাবাহিকে ফিরবেন? প্রশ্ন ছিল তার ভক্তদের।

‘আঁচল’ ধারাবাহিকের টুসু চরিত্রের পর তাকে আর ঘুরে তাকাতে হয়নি। ‘নেতাজি’ ধারাবাহিকে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার পর তিনি ফিরেছিলেন ‘কড়ি খেলা’তে সিঙ্গেল মাদার হিসেবে। কয়েক মাসের বিরতির পর আবার অভিনেত্রীর ছোট পর্দায় ফেরার খবর ভাসছিল স্টুডিও পাড়ায়।

 

স্টুডিওপাড়ায় গুঞ্জন ছিল, নতুন ধারাবাহিক ‘রংমিলান্তি’তে নাকি নায়িকার ভূমিকায় দেখা যাবে শ্রীপর্ণাকে। সুরিন্দর ফিল্মসের প্রয়োজনায় খুব শীঘ্রই এই ধারাবাহিকটি শুরু হতে চলেছে। তাতেই নাকি দেখা যাবে অভিনেত্রীকে। এই প্রসঙ্গে আনন্দবাজারের কাছে পাকা খবর জানালেন শ্রীপর্ণা।

আনন্দবাজারের তরফ থেকে যখন সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানেকে এই বিষয়ে প্রশ্ন করা হয় তখন তিনি খবরটিকে ভুয়ো বলে উড়িয়ে দেন। সাফ বলে দেন তার সংস্থা এমন কোনও সিরিয়াল তৈরির কথা ভাবছে না।

অন্যদিকে শ্রীপর্ণাকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনিও বলেন, ‘‘আগামী ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় না-ও করতে পারি। নায়িকা হলে জনপ্রিয়তা পাওয়া যায়। কিন্তু ছুটি পাওয়া যায় না। ব্যক্তিজীবন, পারিবারিক জীবন বলে কিচ্ছু থাকে না।’’

অভিনেত্রী আরও জানিয়েছেন, ‘‘আপাতত মনস্তত্ত্ব নিয়ে পড়াশোনা করছি। পাশাপাশি, এই ধরনের বিভিন্ন কাজের সঙ্গেও জড়িত। সেপ্টেম্বরে পরিবারের সঙ্গে বেড়াতে যাব। তাই এখনই অভিনয়ে ফিরছি না।’’ আপাতত মা-বাবার সঙ্গে সময় কাটাতে তিনি বেরিয়ে পড়বেন দিল্লি, আগরা, হরিদ্বার, মথুরা, বৃন্দাবন-সহ অনেক জায়গা ঘুরে দেখার জন্য। পুজোর পর সম্ভবত নভেম্বর মাসের দিকে তাকে আবার পর্দায় দেখা যেতে পারে।