শাড়ি-ব্লাউজ ছেড়ে খোলামেলা পোশাকে ছবি দিয়ে ট্রোলড ‘সহচরী’ কনীনিকা

‘আপনাকে এভাবে দেখবো আশা করিনি’, সমুদ্রস্নানের ছবি দিয়ে রোষের মুখে সহচরী

KONEENICA BANERJEE

স্টার জলসার (Star Jalsha) ‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sohochori) ধারাবাহিকটি এই মুহূর্তে দর্শকদের অতি পছন্দের একটি ধারাবাহিক। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এই ধারাবাহিকের হাত ধরে দীর্ঘ বেশ কয়েক বছর পরে তিনি আবার বাংলা টেলিভিশন জগতে ফিরেছেন। কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের অভিনয় দক্ষতার তুলনা হয় না কোনও।

কনীনিকার অসাধারণ অভিনয়ের কারণেই ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটি অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করেছে। তবে এই জনপ্রিয় অভিনেত্রীকেও শেষমেষ সোশ্যাল মিডিয়াতে ট্রোলের মুখে পড়তে হল। সোশ্যাল মিডিয়াতে খোলামেলা পোশাকে সমুদ্র স্নানের ছবি শেয়ার করতেই তার বিরুদ্ধে খড়গহস্ত ধারণ করলেন নেটিজেনদের একাংশ।

সম্প্রতি ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করে নিয়েছেন কনীনিকা। ছবিতে দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে মিলে সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছেন তিনি। তার সঙ্গে রয়েছে তার ছোট্ট মেয়ে। সমুদ্রসৈকতে বিকিনি পরে বন্ধুদের সঙ্গে মিলে ছবি তুলেছেন তিনি। সমুদ্রসৈকতে নানা মজার ছবিও শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামে। তার এই ছবিতে কমেন্ট বক্সে ধরা পড়েছে নেটিজেনদের আক্রোশ। ভারী চেহারার কারণে তাকে কটাক্ষ করেছেন তারা।

বিকিনি পরিহিতা কনীনিকাকে দেখেই নেটিজেনরা তার চেহারা নিয়ে ট্রোল করতে শুরু করেছেন। নানা কটাক্ষ, অপমানজনক মন্তব্য উপচে পড়ছে সোশ্যাল মিডিয়াতে। যদিও অভিনেত্রীর অনুগামীরা অবশ্য ট্রোলারদের সমুচিত জবাব দিতে ছাড়ছেন না। বরং তাদের দাবি ধারাবাহিকে সব সময় শাড়ি পরে থাকতে দেখা গেলেও কনীনিকাকে সাহসী পোশাক পড়লেও বেশ মানায়।

ধারাবাহিকে ‘সহচরী’ চরিত্রে অভিনয় করার জন্য সব সময় শাড়ি পরে থাকতেই দেখা যায় নায়িকাকে। তবে তিনি যে সাহসী পোশাকেও সমান সুন্দরী তার প্রমাণ পাওয়া গিয়েছে এই ছবিগুলোতে। যদিও নেটিজেনদের একাংশ অবশ্য কনীনিকাকে ট্রোল করতে ব্যস্ত, তবে অনুরাগীরা এই ছবিগুলোকে বেশ পছন্দ করেছেন।