‘সবাইকে খুব মিস করব’, ‘আয় তবে সহচরী’ থেকে আপাতত বিদায় নিলেন কনীনিকা

আয় তবে সহচরীতে ঘনিয়ে এল দুর্ভাগ্য, ধারাবাহিক ছেড়ে সরে দাঁড়ালেন অভিনেত্রী কনীনিকা

স্টার জলসার (Star Jalsha) আয় তবে সহচরী (Aay Tobe Sohochori) ধারাবাহিকের সময়টা ইদানিং বিশেষ ভালো যাচ্ছে না। টিআরপিতে এমনিতেই নিচের দিকে নেমে গিয়েছে ধারাবাহিকের রেটিং। ধারাবাহিকে নিত্য নতুন চমক এনেও টিআরপি বাড়ানো যাচ্ছে না। এরই মাঝে এবার এক চমকে দেওয়ার মতো খবর পেলেন দর্শকরা।

সম্প্রতি জানা গিয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র সহচরীকে এখন কিছুদিন আর দেখা যাবে না। গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। যে কারণে চিকিৎসার প্রয়োজনে তাকে যেতে হয়েছে শহর থেকে দূরে। এখন আর কিছুদিন শুটিং ফ্লোরে আসতে পারবেন না কনীনিকা। এই খবরে বেশ মন খারাপ হয়েছে ভক্তদের।

Koneenica Banerjee

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী নিজেই নিজের অসুস্থতার খবর জানিয়েছেন। এরপর হিন্দুস্তান টাইমস বাংলার সঙ্গে যোগাযোগ হলে তিনি জানান তার ঠিক কী হয়েছে। অভিনেত্রী জানিয়েছেন শিরদাঁড়াতে প্রবল বেদনার কারণে তিনি উঠে দাঁড়াতেও পারছিলেন না। চিকিৎসকরা তাকে অস্ত্রপচার করাতে বলেছেন।

আপাতত চিকিৎসার প্রয়োজনে তিনি পাড়ি দিয়েছেন সুদূর চেন্নাইয়ে। অসুস্থতার কারণে সিরিয়াল থেকে ছুটি নিতে বাধ্য হয়েছেন তিনি। স্পাইনাল কর্ডের অসম্ভব যন্ত্রণার কারণে তিনি দাঁড়াতে পারছিলেন না। আগামী কাল-পরশুর মধ্যেই তার অস্ত্রপচার করবেন চিকিৎসকরা।

ধারাবাহিকের গল্পে দেখানো হয়েছিল সোনা দাদুকে ডাক্তার দেখানোর জন্য সইমা শহর ছেড়ে যাচ্ছে। এটা দেখার পরই দর্শকদের মনে সন্দেহ হয়েছিল। আন্দাজ করছিলেন হয়তো কোনও কারণে কনীনিকা ধারাবাহিক থেকে ছুটি নিতে চলেছেন। তাদের সেই আশঙ্কাই সত্যি হল। ‘ধিঙ্গি’র হাতে সংসারের দায়িত্ব দিয়ে কনীনিকা আসলে নিজের চিকিৎসা করাতেই যাচ্ছেন।

শনিবার রাতে ফেসবুকে একটি পোস্ট করে সহচরী পরিবারের একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন কনীনিকা। ক্যাপশনে লিখেছিলেন, “তোমাদের সবাইকে খুব মিস করব… এই চেন্নাই পৌঁছালাম… আশা করছি সব ঠিক হবে… আবার ফিরবো তোদের মাঝে।”