গুরুতর অসুস্থ কনীনিকা! পাল্টে যেতে পারে আয় তবে সহচরীর মুখ!

আয় তবে সহচরী ধারাবাহিকে কি নতুন সহচরী আসছে! কে হতে পারে নতুন সহচরী

Aay Tobe Sohochori Poster

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক আয় তবে সহচরী (Aay Tobe Sohochori) টিআরপি তালিকাতে ইদানিং বেশ পিছিয়ে পড়েছে। এই শিক্ষামূলক ধারাবাহিক প্রথম থেকেই দর্শকরা তেমন একটা পছন্দ করতেন না। তাদের চাহিদা মেটাতে ধারাবাহিকে পরকীয়ার গল্প ঢোকানো হলেও কাজ দেয়নি বিশেষ। এখন আবার টিআরপির অভাবে ধুঁকছে আয় তবে সহচরী। তাই স্লট বদলে দেওয়া হয়েছে ধারাবাহিকের।

এদিকে স্লট বদলে রাতের দিকে পাঠানো হলেও কড়া প্রতিযোগিতার মুখে পড়েছে আয় তবে সহচরী। ধারাবাহিকের বিপরীতে জি বাংলাতে রয়েছে বোধিসত্ত্বের বোধবুদ্ধি। সেখানেও তাই কড়া টক্করের মধ্যে পড়তে হয়েছে ধারাবাহিককে। তার উপর আবার নতুন দুর্ভাগ্য। আয় তবে সহচরী ছেড়ে গিয়েছেন প্রধান চরিত্র সহচরী ওরফে কনীনিকা ব্যানার্জি (Koneenica Banerjee)।

Koneenica Banerjee

বহু বছর বাদে আবার ধারাবাহিকের পর্দায় ফিরেছিলেন কনীনিকা। অন্দরমহলের পর আয় তবে সহচরী কনীকাকে আবার ধারাবাহিকের পর্দায় ফিরিয়ে এনেছিল। কনীনিকা বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী। এত বছর বাদে নতুন ধারাবাহিক নিয়ে ফিরে বেশ আশাবাদীই ছিলেন তিনি। সেই সঙ্গে খুশি হয়েছিলেন ভক্তরা। তবে আচমকা শারীরিক অসুস্থতার জন্য তাকে শুটিং ফ্লোর থেকে বিশ্রাম নিতে হয়েছে।

সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করে কনীনিকা জানিয়েছিলেন তার মেরুদন্ডের অপারেশন হবে। সেই কারণে তাকে যেতে হয়েছে শহর থেকে অনেক দূরে। খুব স্বাভাবিকভাবেই এখন আয় তবে সহচরীর ভাগ্য নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। কনীনিকা ধারাবাহিক ছেড়ে যাওয়াতে কি এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে নাকি তার জায়গাতে নতুন কাউকে আনা হবে? প্রশ্ন উঠছে ভক্তদের মনে।

এমনিতেই এখন টিআরপি বেশ কমে গিয়েছে এই ধারাবাহিকের। তার উপর আবার কনীনিকাও নেই। টিপু বরফির প্রেমের গল্পটাও দর্শকদের সেভাবে আকর্ষণ করতে পারেনি। এখন ধারাবাহিকের দায়িত্ব রয়েছে পড়ে গিয়েছে তাদের উপরেই। তারা কতটা এই দায়িত্ব পালন করতে সক্ষম হবেন সেই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। তাহলে কি নতুন কোনও নায়িকাকে সহচরী চরিত্রে আনা হবে?

যদিও সিরিয়ালের নির্মাতারা এমন কোনও খবর জানাচ্ছেন না। অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি নিজেও তার ফেসবুক পোস্টে বলেছেন তিনি শুটের সকলকে মিস করবেন। তবে তিনি কোথাও লেখেননি যে তিনি আর কাজে ফিরবেন না। মেরুদন্ডের সমস্যায় উঠে দাঁড়ানোর ক্ষমতা হারিয়েছেন তিনি। অপারেশনের পর সুস্থ হয়ে আবার ধারাবাহিকের ফিরবেন কনীনিকা।