গুটি গুটি পায়ে স্কুলে যাচ্ছে কোয়েলের একরত্তি, ছবি দেখে আদরে ভরালো নেটিজেনরা

বড় হয়ে গেল একরত্তি, কবিরের প্রথম স্কুলে যাওয়ার আদুরে ছবি দিলেন কোয়েল

বাবা টলিউড পরিচালক নিসপাল সিং রানে (Nispal Singh Rane), মা কোয়েল মল্লিক (Koel Mallick) আর দাদু রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick) চোখের মণি কবীর (Kabir)। এতদিন বাড়িতে সকলের চোখে চোখে বড় হচ্ছিল সে। এবার বাড়ির চৌহদ্দি পেরিয়ে স্কুলে যাওয়ার পালা। ছোট্ট কবীর আজ বাবা-মায়ের হাত ধরে গুটি গুটি পায়ে স্কুল যাচ্ছে। ছেলের জন্য সকলের কাছ থেকে আশীর্বাদ চেয়ে নিলেন মা কোয়েল।

বাংলা ছবির অন্যতম সুন্দরী নায়িকা কোয়েল মল্লিক। তবে বিতর্ক কখনও তাকে ছুঁতে সাহস করে না। দর্শকদের মধ্যে তার জনপ্রিয়তা শুধু অভিনয়ের জন্য নয়, কোয়েলের শিক্ষা, রুচিবোধ, ম্যানারিজম, মূল্যবোধ ভক্তদের ভীষণভাবে টানে। রঞ্জিত মল্লিকের মেয়ে তিনি। বাবার পরিচয়ে নয়, টলিউডে নিজের দমে নিজেকে এগিয়ে নিয়ে গিয়েছেন কোয়েল।

koel mallick

কোয়েলের কেরিয়ারের কোথাও বিতর্কের এতটুকু আঁচড় লাগেনি। একান্নবর্তী পরিবারে বেড়ে উঠেছেন তিনি। তার মধ্যে রয়েছে এক অসাধারণ ব্যক্তিত্ব। একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি আজ তিনি একজন সফল মা। ছেলেকেও নিজের শিক্ষাতেই বড় করে তুলছেন। তার ছেলে কবিরের বয়স এখন ২ বছর।

একরত্তি ছেলেকে নিয়েই এখন কোয়েলের দিনের বেশিরভাগ সময়টা কেটে যায়। সোশ্যাল মিডিয়াতে মা ছেলের দুর্দান্ত কেমিস্ট্রির ছবি ধরা পড়ে। সদ্য সোশ্যাল মিডিয়াতে কবিরের প্রথম স্কুল যাওয়ার একটি ছবি শেয়ার করেন কোয়েল। নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে সেই ছবি।

KOEL MALLICK

স্বামী নিসপাল সিং রানেকে সঙ্গে নিয়েই ছেলেকে স্কুলে ভর্তি করাতে গিয়েছিলেন কোয়েল। সেই ছবি ক্যাপশনে লিখেছিলেন, “ছেলেকে স্কুলে ভর্তি করলাম আজ। আমি ভীষণ এক্সাইটেড। সবাই ওর জন্য প্রার্থনা করবেন।” লেখা বাহুল্য কোয়েলের এই পোস্টে ছোট্ট কবিরকে আদরে ও শুভেচ্ছায় ভরে দিয়েছেন নেটিজেনরা।