তলানিতে টিআরপি, বন্ধ হতে চলেছে কি করে বলবো তোমায়, প্রকাশ্যে এল দিনক্ষণ

২৩ জুলাই শেষ শ্যুট। ৬ অগস্ট শেষ সম্প্রচারিত হবে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক। এ ভাবেই ১ বছর ৮ মাসের পথ চলা থামছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের।

Ki Kore Bolbo Tomay is Going to be Off Air Soon

করোনার দরুন লকডাউনে টেলিভিশনের (Telivision) পর্দার একাধিক ধারাবাহিকে (Bengali Mega Serial) ভীষণ নেতিবাচক প্রভাব পড়েছে। একসময় টিআরপি লিস্টের সব থেকে উপরের সারিতে থাকা ধারাবাহিকগুলিও ক্রমশ মুখ থুবড়ে পড়েছে। টিআরপি রেটের নিরিখে বহু ধারাবাহিক বেশ পিছিয়ে পড়েছে। যে কারণে চ্যানেল কর্তৃপক্ষ নাকি আগামী মাসেই বেশকিছু ধারাবাহিকের সম্প্রচারণ বন্ধ করতে চলেছে। এই তালিকার মধ্যে রয়েছে ‘কি করে বলবো তোমায়’ (Ki Kore Bolbo Tomai) ধারাবাহিকটিও।

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) এবং ক্রুশল আহুজা (Krushal Ahuja) অভিনীত ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকটি প্রথমদিকে কিন্তু দর্শকমহলে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। তবে লকডাউনের পর থেকেই এই ধারাবাহিকের প্রতি দর্শকদের আগ্রহ ক্রমশ কমতে দেখা গিয়েছে। ‘রাধিকা-কর্ণ’ জুটির কেমিস্ট্রিও দর্শকের মনে আর সেভাবে প্রভাব ফেলতে পারছে না। যে কারণে এই ধারাবাহিকের টিআরপি কমতে কমতে নাকি অনেক নিচে নেমে গিয়েছে। এখনও ধারাবাহিকের সম্প্রচার করা মানে চ্যানেলের লোকসান।

জি বাংলা চ্যানেলে এখন বেশকিছু বাংলা ডাবিং হিন্দি ধারাবাহিক সম্প্রচার করা হচ্ছে। টিআরপি লিস্ট বলছে, ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকটি নাকি ওই ডাবিং ধারাবাহিকের থেকেও কম টিআরপি দিচ্ছে। যদিও দর্শকের জন্য নিত্যনতুন চমক আনার চেষ্টা চলছে ধারাবাহিকের চিত্রনাট্যে। গল্পের প্লট পরিবর্তন হয়েছে। নতুন দিকে নতুনভাবে ধারাবাহিকের গল্পের মোড় ঘোরানো হয়েছে। তবে তার পরেও দর্শকের দৃষ্টি আকর্ষন করা যাচ্ছে না।

ধারাবাহিকে নতুন টুইস্ট আনতে ‘রাধিকা’র গর্ভধারণ পর্বের সম্প্রচার করা হয়েছে। ‘রাধিকা’ এবং ‘কর্ণ’ এর সন্তানের জন্ম নিয়ে নতুনভাবে ধারাবাহিকের গল্প টেনে নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল ধারাবাহিকের নির্মাতাদের। তবে এখন শোনা যাচ্ছে নতুন করে নাকি ধারাবাহিকের আর কোনও পর্বের শুটিং হচ্ছে না। আগামী ২৩শে জুলাই ধারাবাহিকের শেষ শুটিং হবে। অর্থাৎ পর্দায় এই ধারাবাহিকের মেয়াদ আর মাত্র কিছুদিনের। তারপরেই বন্ধ হয়ে যাবে দর্শকের পছন্দের ধারাবাহিক।

আরও পড়ুন : বিয়ের আগেই গর্ভবতী অভিনেত্রী স্বস্তিকা, অনাগত সন্তান নিয়ে মুখ খুললেন প্রেমিক শোভন

উল্লেখ্য, ধারাবাহিকের নায়ক ক্রুশল আহুজা ইতিমধ্যেই বলিউডে কাজ করার সুযোগ পেয়ে গিয়েছেন। অতএব তিনিও আর ধারাবাহিকের জন্য সেভাবে সময় দিতে পারবেন না। তাই এবার চিরতরেই বন্ধ হতে চলেছে ‘রাধিকা-কর্ণ’ জুটির সফর। আগামী ৩রা আগস্ট ধারাবাহিকের শেষ সম্প্রচার হবে। তারপরেই শেষ হয়ে যাবে দর্শকের এককালীন জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’।