‘এটা সিরিয়াল নাকি যাত্রা’, পেঁপে দিয়ে গুন্ডাদের ‘চেপে’ দিতেই ব্যাপক ট্রোলড খুকুমণি

'পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় ছেঁচে, শিলনোড়ায় বেটে', এক ডায়লগ শুনতে শুনতে তিতিবিরক্ত দর্শক

স্টার জলসায় (Star Jalsha) চলছে নতুনের জয়জয়কার। টিআরপিতে যেখানে থই পাচ্ছে না পুরনো ধারাবাহিকগুলি, সেখানে কিস্তিমাত করছে ‘ধূলোকণা’, ‘মন ফাগুন’ আর ‘খুকুমণি হোম ডেলিভারি’। তবে চর্চায় এখন শুধুই ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery)। টিআরপি তালিকায় চ্যানেল টপার হলেও অবশ্য খুকুমণিকে নিয়ে বেজায় বিরক্ত দর্শকরা। এক ডায়লগ আর অতিরিক্ত চেঁচামেচি, অতি নাটকীয়তা বিরক্ত হচ্ছেন নেটিজেনরা।

ধারাবাহিকের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেছিল চ্যানেল কর্তৃপক্ষ। সেখানে দেখা যাচ্ছে সবজি বাজারে সবজি ছুঁড়ে ছুঁড়ে মেরে দুষ্টু লোকদের শায়েস্তা করছে খুকুমণি। ‘পেঁপে দিয়ে চেপে’ বলে চিৎকার করতে করতে বিশাল বড় পেঁপে গুন্ডাদের দিকে ছুঁড়ে কুপোকাত করলো খুকুমণি! আরেকজনের মাথায় ভাঙলো আস্ত কুমড়ো! খুকুমনির প্রীতি ভাইরাল নেটপাড়ায়।

এই দৃশ্য দেখে নেট মাধ্যমে মিলছে মিশ্র প্রতিক্রিয়া। তবে তারমধ্যে অবশ্য ধারাবাহিকের অতিনাটকীয়তা এবং অতিরঞ্জিত করার প্রক্রিয়াতে অতিষ্ঠ দর্শকের সংখ্যাটাই বেশি। খুকুমণিকে দেখে নেটিজেনদের প্রশ্ন, “আচ্ছা, ওর উপর কি বিদ্যা বালানের মঞ্জুলিকা ভর করেছে? এতগুলো ছেলের সাথে একটা মেয়ের লড়ছে, আর ওরা মার খাবার জন্য দাঁড়িয়ে আছে। জাস্ট ভাবা যাচ্ছে না।”

কেউ লিখলেন, “মারাত্মক ওভার অ্যাকটিং, আর নেওয়া যাচ্ছে না”। তবে প্রশংসাও করলেন কেউ কেউ। তারা লিখলেন, “দুর্দান্ত, জাস্ট ফাটাফাটি”। এদিকে নিত্যদিন এত চেঁচামেচি করতে গিয়ে নায়িকার গলা গিয়েছে ভেঙে! নায়িকার গলার বিশ্রী অবস্থা, কর্কশ স্বরে চিৎকার চেচামেচি করলে “দর্শক হার্ট অ্যাটাকে মরবে”! উদ্বিগ্ন নেটিজেনরা।

‘খুকুমণি হোম ডেলিভারি’র দায়িত্ব একা সামলায় খুকুমণি। আজ ১৫০ লোককে খাওয়াচ্ছে, আগামী দিনে ‘স্নেহ, মায়া, মমতা’ ফ্রি দিয়ে আরও দেড় লাখ মানুষকে খাওয়ানোর স্বপ্ন দেখে সে। অথচ তার স্বপ্নের পথে বাধা হয়ে দাঁড়চ্ছে গুন্ডারা। খুকুমণি তার গ্রাহকদের খাবার দিতে যাওয়ার আগে গুন্ডারা তার খাবার নষ্ট করে দেয়। এতে বেজায় চটে যায় খুকুমণি। তারপর সবজি বাজারে হাতের কাছে যে সবজি পায় তাই দিয়েই গুন্ডাদের সঙ্গে লড়াইয়ে নেমে পড়ে সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কাউকে পেঁপে ছুঁড়ে মারে, কেউ আবার কুমড়োর ছক্কা নষ্ট করেছে বলে তাকে কুমড়ো দিয়েই শায়েস্তা করে খুকুমণি! এমন মারকাটারি অ্যাকশন দেখে নেটিজেনরা তো হেসেই খুন। তবে দর্শকরা আপাতত বিহান এবং খুকুমণির বিয়ে দেখার জন্য অপেক্ষা করছেন। চ্যানেলের কাছে তারা সেই আবেদন রেখেছেন।