হলুদ শাড়ি, লাল ব্লাউজে বাড়ির পাশে ফাঁকা রাস্তায় কোমর দুলিয়ে উদ্দাম নাচলো খুকুমণি

সোশ্যাল মিডিয়ায় কাঁচা বাদামের (Kacha Badam) ট্রেন্ড এখনও যায়নি। টলিউড, বলিউডের তারকারা একের পর এক রিল ভিডিও বানাচ্ছেন এই গানে। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে কাঁচা বাদামের সুখ্যাতি। দেশ-বিদেশের মানুষ বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা ফেরিওয়ালা ভুবন বাদ্যকরের ভক্ত হয়ে উঠেছেন। ট্রেন্ড মেনে নামিদামি তারকারা নাচের ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়াতে।

এবার কাঁচা বাদামের ট্রেন্ডে গা ভাসালেন স্টার জলসার (Star Jalsha) খুকুমণি হোম ডেলিভারি (Khukumoni Home Delivery) খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত ()। অন্য তারকাদের থেকে কিছুটা দেরিতে হলেও তিনি কাঁচা বাদাম গানের সঙ্গে নেচে ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে। হলুদ শাড়ি পরে রাস্তায় দাঁড়িয়ে নাচলেন খুকুমণি। হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর, হালকা সোনার গয়নার সাজে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন দীপান্বিতা।

এদিন শুটিং সেটে শুটিংয়ের ফাঁকেই ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ক্যাপশনে তিনি লিখলেন দেরি করে হলেও তিনি ট্রেন্ডে‌ গা ভাসালেন। ‘খুকুমণি হোম ডেলিভারি’র খুকু ওরফে দীপান্বিতাকে সকলেই চেনেন। স্টার জলসার ধারাবাহিকের নায়িকা হিসেবে সুযোগ পাওয়ার আগে তিনি ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন।

স্টার জলসার নতুন এই ধারাবাহিক অল্পদিনের মধ্যেই দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। বিশেষত খুকুমণি চরিত্রটি এবং তার বলা কিছু ডায়লগ তাকে জনপ্রিয় করে তুলেছে। সোশ্যাল মিডিয়াতে দীপান্বিতার ফলোয়ার্সের সংখ্যা উত্তরোত্তর বাড়ছে। সকলের সঙ্গে নাচের ভিডিও শেয়ার করে নিলেন অভিনেত্রী। দেরি করে হলেও দীপান্বিতাকে এই ট্রেন্ডে শামিল করে নিলেন নেটিজেনরা।