‘খড়কুটো’ সিরিয়ালের রিল-লাইফ চরিত্রদের রিয়েল-লাইফ জীবনসঙ্গী কারা, রইল তাদের পরিচয়

Khorkuto Serial

সংসারের দৈনন্দিন উত্থানপতন, চড়াই‍-উৎরাই, সুখ-দুঃখের মায়াজালে আবদ্ধ জীবনে এক মুঠো সুখের হদিশ দেয় টেলিভিশনের ধারাবাহিকগুলি। দর্শক ধারাবাহিকের প্রতিটি চরিত্রের সঙ্গে যত বেশি সংযোগ স্থাপন করতে পারেন, সেই ধারাবাহিক দর্শকের কাছে ততবেশি হিট, ততবেশিই জনপ্রিয় হয়ে ওঠে। বিশেষত ধারাবাহিকের বিভিন্ন চরিত্রের অভিনেতা কিংবা অভিনেত্রীদের মধ্যে বন্ডিং যত বেশি হবে, চরিত্র তত ভালোভাবে ফুটে উঠবে টেলিপর্দায়।

টেলি পর্দার এরকমই একটি ধারাবাহিক “খড়কুটো”। এই ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলীকেই চরিত্রের নিরিখে দর্শক ভীষণ পছন্দ করেন। “খড়কুটো”র “মুখার্জি পরিবার” এর মত এমন মজার যৌথ পরিবারের সদস্য হওয়ার ইচ্ছে কার না হবে? দর্শকের অত্যন্ত পছন্দের পরিবার এই “মুখার্জি পরিবার”। সেই পরিবারের যারা সদস্য রিল লাইফে তাদের জুটি তো সুপারহিট! তবে বাস্তবে তাদের জীবনসঙ্গী কে? জেনে নিন এই প্রতিবেদন থেকে।

গুনগুন : ধারাবাহিকের প্রধান চরিত্র “গুনগুন” ওরফে তৃণা সাহা (Trina Saha) পর্দায় জোট বেঁধেছেন “সৌজন্য” ওরফে কৌশিক রায়ের সঙ্গে। বাস্তবে অন্য একটি টেলি মাধ্যমের ধারাবাহিক “কৃষ্ণকলি”র প্রধান চরিত্র নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) সঙ্গে চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাঁটছড়া বেঁধেছেন তৃণা। তাদের দুজনের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। টলিপাড়ায় তাদের প্রেম বহুলচর্চিত।

পুটু পিসি : “পুটু পিসি” ওরফে সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta) ধারাবাহিকে সুকল্যাণ অর্থাৎ বাদশা মৈত্রের বিপরীতে অভিনয় করছেন। তবে বাস্তবে তিনি বিয়ে করেছেন নিজের থেকে অন্ততপক্ষে ১৪ বছরের ছোট অভিনেতা সপ্তর্শি মৌলিককে, (Saptarshi Moulik) যাকে বর্তমানে “শ্রীময়ী” ধারাবাহিক “ডিংকা”র চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন : বিয়ে করেছেন ১৫ বছরের ছোট ছেলেকে, ডিঙ্কার সঙ্গে সুখে সংসার করছেন পুটুপিসি

পটকার বউ : ধারাবাহিকে “পটকা” অর্থাৎ অম্বরিশ ভট্টাচার্যের বিপরীতে যিনি অভিনয় করছেন তার নাম জয়শ্রী মুখার্জি (Jayashree Mukherjee)। জয়শ্রীর স্বামী হলেন টলিপাড়ার জনপ্রিয় মুখ ভরত কল (Bharat Kaul)।

Bharat Kaul

ঋজু : “ঋজু”র চরিত্রটিতে যিনি অভিনয় করছেন তার নাম দেবোত্তম মজুমদার (Debottam Majumdar)। ধারাবাহিকে তাকে রাজন্যা মিত্রের বিপরীতে অভিনয় করতে দেখা গেলেও বাস্তব জীবনে তার স্ত্রী হলেন স্নিগ্ধা সেনগুপ্ত।

আরও পড়ুন : স্টার জলসার দুই শীর্ষ ধারাবাহিকের দুই জা বাস্তবে এক অভিনেতার প্রাক্তন এবং বর্তমান স্ত্রী

debottam majumder wife

জ্যাঠাই : রত্না ঘোষালের বিপরীতে চুটিয়ে অভিনয় করছেন “জ্যাঠাই” ওরফে “সিদ্ধেশ্বর মুখার্জী” ওরফে দুলাল লাহিড়ী (Dulal Lahiri)। বাস্তব জীবনে তার সঙ্গিনীর নাম সীমা লাহিড়ী।

ভজন : “সৌজন্য” এর বাবা “ভজন” এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা চন্দন সেন (Chandan Sen)। তার স্ত্রীর নাম ঋতুপর্ণা ঘোষ।

chandan sen wife

রুপাঞ্জন : ধারাবাহিকে বাড়ির জামাই “রুপাঞ্জন” এর চরিত্রে যিনি অভিনয় করছেন তার নাম রাজা গোস্বামী (Raja Goswami)। “ভালোবাসা ডট কম” ধারাবাহিকে রাজা-মধুবনী জুটির যে কেমিস্ট্রি অনস্ক্রিনে জমে উঠেছিল, অফস্ক্রিনেও তা অব্যাহত থেকেছে। মধুবনীর (Madhubani Goswami) সঙ্গে দীর্ঘদিন প্রেম সম্পর্কে আবদ্ধ থাকার পর তাকেই বিয়ে করেন রাজা। সম্প্রতি এই সেলিব্রিটি জুটির ঘরে এসেছে তাদের পুত্র সন্তান কেশব।