খেলাঘর ধারাবাহিকের অভিনেতা ও অভিনেত্রীরা বাস্তবে কে, রইলো তাদের আসল পরিচয়

Khelaghor Serial

স্টার জলসার পর্দায় “খেলাঘর” ধারাবাহিকটি শুরু হয়েছে মাত্র ৫ মাস আগে। এরই মধ্যে এই ধারাবাহিকটি দর্শকের অত্যন্ত পছন্দের ধারাবাহিকের তালিকায় উঠে এসেছে। টিআরপির রেটের নিরিখেও ধারাবাহিকটির অবস্থান খুব একটা নিচুতে নয়। নতুন এবং পুরনো কলাকুশলীদের সমাবেশ ঘটেছে এই ধারাবাহিকে। প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৈয়দ আরেফিন এবং টেলিপাড়ার নবাগতা সদস্যা স্বীকৃতি মজুমদার।

প্রধান দুই চরিত্র “শান্টু” এবং “পূর্ণা” ছাড়াও এই ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলিও বেশ গুরুত্বপূর্ণ। টলিউডের বহু তাবড় তাবড় শিল্পী চরিত্রগুলিকে পর্দায় ফুটিয়ে তুলছেন। যাদের অভিনয়ের জন্য ধারাবাহিকটি বর্তমানে দর্শকদের কাছে এত জনপ্রিয় হয়ে উঠেছে, তাদের আসল পরিচয়গুলি জানতে নিশ্চয়ই মন চায় আপনার? জেনে নিন “খেলাঘর” ধারাবাহিকের প্রধান প্রধান চরিত্রদের আসল পরিচয়।

পূর্ণার বড় পিসি : ধারাবাহিকের নায়িকা “পূর্ণা”র বড় পিসির চরিত্রে যিনি অভিনয় করছেন, তার আসল নাম তাপসী রায় চৌধুরী। তিনি টলিউডের অত্যন্ত পরিচিত মুখ। বেশকিছু সিনেমা এবং সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। ছোট পর্দা এবং বড় পর্দা ছাড়াও থিয়েটার এবং যাত্রাপালাতে একসময় চুটিয়ে অভিনয় করেছেন তাপসী রায় চৌধুরী। ৬২ বছরের এই অভিনেত্রী তার অভিজ্ঞতার নিরিখে টলিউডের অত্যন্ত দাপুটে অভিনেত্রী।

Khelaghor Serial

পূর্ণার বৌদি : ধারাবাহিকে “পূর্ণা”র বৌদির চরিত্রে যিনি অভিনয় করছেন তার আসল নাম মেঘনা হালদার। সুন্দরী এই অভিনেত্রী এই ধারাবাহিকে খল নায়িকার চরিত্রে অভিনয় করছেন। তবে মেঘনা কিন্তু টলিউডের বেশ কিছু ছবিতে নায়িকার ভূমিকায় কাজ করেছেন। বড় পর্দা এবং ছোটপর্দা মিলিয়ে মিশিয়ে অভিনয় করেন মেঘনা। তার বয়স ৩৩ বছর।

শান্টুর বড়দা : এই চরিত্রটিকে যিনি পর্দায় ফুটিয়ে তুলেছেন তার নাম জয়ন্ত দত্ত বর্মন। তার বয়স ৫২ বছর। বেশকিছু বাংলা ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে জয়ন্ত দত্ত বর্মনকে। এছাড়াও বর্তমানে টেলি পর্দার অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি।

Meghna Haldar

শান্টুর বড় বৌদি : “শান্টু”র বড় বৌদি বা “সাথী”র আসল নাম বুলবুলি পাঁজা। তার বয়স ৩২ বছর। এই অভিনেত্রীকে প্রধানত খল চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও এই ধারাবাহিকে তার চরিত্রটি কিন্তু নেগেটিভ নয়। বুলবুলি পাঁজাও টেলিমিডিয়ার অত্যন্ত পরিচিত মুখ। এর আগে “কে আপন কে পর” ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Khelaghor Serial

পূর্ণার বাবা : “পূর্ণা”র বাবা বা “বরুণ চ্যাটার্জি”কেই কার্যত “শান্টু-পূর্ণা”র জীবনের ভিলেন বলা যেতে পারে। ধারাবাহিকে দাপুটে জজ সাহেবের চরিত্রে যিনি অভিনয় করছেন তার আসল নাম সোহম ব্যানার্জি। তার বয়স ৫৮ বছর। বেশকিছু বাংলা ধারাবাহিকে অভিনয় করতে দেখা দিয়েছে তাকে।

Khelaghor Serial

পূর্ণার মা : ধারাবাহিকে যিনি “পূর্ণা”র মা হয়েছেন, তাকে চেনেন না সিনে অনুরাগীদের মধ্যে এমন কেউ নেই। এই চরিত্রটিকে যিনি পর্দায় ফুটিয়ে তুলেছেন তার নাম দোলন রায়। টলিউডের এই সুন্দরী অভিনেত্রীকে ইতিপূর্বে বেশ কিছু সিনেমা এবং ধারাবাহিকের বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে।

Shantu

শান্টু : ধারাবাহিকের নায়ক “শান্টু”র চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৈয়দ আরেফিন। তার বয়স ৩২ বছর। তার সুন্দর চেহারার জন্য তাকে অনেকেই বলিউডের হৃত্বিক রোশন বলে থাকেন! এই অভিনেতাকে আগে “ইরাবতীর চুপ কথা” ধারাবাহিকে মনামীর বিপরীতে “আকাশ” এর ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে।

Khelaghor Serial

আরও পড়ুন : খেলাঘর সিরিয়ালের নায়িকা পূর্ণা বাস্তবে কে, রইলো তার আসল পরিচয়

পূর্ণা : ধারাবাহিকে যিনি নায়িকার ভূমিকায় অভিনয় করছেন তার নাম স্বীকৃতি মজুমদার। টলিপাড়ায় তিনি একেবারেই নতুন মুখ। তবুও অভিজ্ঞ কলাকুশলীদের সঙ্গে তাল মিলিয়ে ধারাবাহিকের পর্দায় দুর্দান্ত অভিনয় করছেন স্বীকৃতি। “খেলাঘর” ধারাবাহিক তার অভিনয় জীবনের প্রথম ব্রেক।