বক্সঅফিস কাঁপাতে আসছে KGF Chapeter 2, ট্রেলার দেখে কাঁপছে বলিউড

বলিউডকে কোণঠাসা করতে আসছে কেজিএফ ২, প্রকাশ্যে এল ট্রেলার

KGF Chapter 2 Trailer

একের পর এক দক্ষিণী ছবির (South Indian Movie) ঝড়ে বলিউড বলতে গেলে কোণঠাসা হয়ে পড়েছে। অল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইস’, জুনিয়র এনটিআর রামচরণের ‘আর আর আর’ কিংবা প্রভাসের ‘রাধে শ্যাম’, দক্ষিণের সিনেমার বক্স অফিস ক্রমে ফুলেফেঁপে উঠছে। এবার দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেল দক্ষিণের সুপারহিট কেজিএফ এর (KGF 2) সিক্যুয়েলের ট্রেলার।

কেজিএফ চ্যাপ্টার ১ দেখেই দর্শকরা অনুমান করে নিয়েছিলেন চ্যাপ্টার ২তে আরও বেশি অ্যাকশন অপেক্ষা করে রয়েছে। সেই মত আরও বড় বাজেট রেখে যত্ন নিয়ে বানানো হচ্ছে ছবিটি। থাকছে যশের ভরপুর অ্যাকশন। ২৭শে মার্চ সন্ধ্যা ৬.৪০ মিনিটে ছবির ট্রেলার মুক্তির কথা ছিল। এদিন নির্ধারিত সময়েই মুক্তি পেল ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর ট্রেলার।

KGF Actor Naveen Kumar Gowda - Movies, Biography & WiKi

ট্রেলারে যশকে বলতে শোনা যাচ্ছে, ‘আমার ভায়োলেন্স মোটেও পছন্দ নয়। কিন্তু ভায়োলেন্সের আমাকে পছন্দ’! তারপরেই দেখা গেল ধামাকাদার অ্যাকশন। এই ছবিতে যশের বিপরীতে চোখে চোখ রেখে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। ফলে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ বাড়ছে। ছবিতে ‘অধীরা’র চরিত্রে দেখা যাবে বলিউডের খলনায়ককে।

কেজিএফের প্রথম ছবিতে দেখানো হয়েছিল রকি নামের একটি ছোট্ট ছেলে তার মাকে পৃথিবীর সব সোনা এনে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। মৃত মাকে দেওয়া প্রতিশ্রুতি রাখতে সেই ছেলে বড় হয়ে প্রচুর অর্থ এবং ক্ষমতা দখল করে। তার জন্য অবশ্য তাকে মুম্বাইয়ের গোল্ড মাফিয়াদের কাছে বেগার খাটতে হয়। দিনরাত পরিশ্রম করে অনেক অত্যাচার সহ্য করে সে একদিন মাফিয়াদের খতম করে সেই সোনার খনির দখল নিতে সমর্থ হয়।

KGF Actor Naveen Kumar Gowda - Movies, Biography & WiKi

এবার ছবির সিক্যুয়েলে দেখা যাবে এর পরের কাহিনী। রকি ওরফে যশের থেকে সোনার খনি ছিনিয়ে নিতে আসছেন সঞ্জয় দত্ত। যশের সঙ্গে সঞ্জয় দত্তের টান টান অ্যাকশন নিয়ে আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। ছবিতে রবীনা ট্যান্ডন, অর্চনা জোইস, শ্রীনিধি শেট্টি, প্রকাশ রাজ অভিনয় করছেন।

আগামী এপ্রিল মাসে এই ছবিটি মুক্তি পাবে। হিন্দি ছাড়াও কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম ভাষাতে ছবি মুক্তি পাবে বলে জানা যাচ্ছে। ছবির পরিচালক প্রশান্ত নীল কেজিএফ ২ এর ট্রেলার টুইটারে শেয়ার করে লেখেন, ‘‘ঝড়ের আগে সর্বদা বজ্রপাত হয়’’! ভক্তরা এই বজ্রপাত দেখার জন্য মুখিয়েই আছেন।