বহু দিন পর পর্দায় ফিরছে জবা! জি বাংলায় আসতে চলেছে দুর্দান্ত চমক

বহু দিন পর পর্দায় ফিরছে জবা! জি বাংলায় আসতে চলেছে দুর্দান্ত চমক

স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার (Zee Bangla) টাইম স্লট এখন নতুন ধারাবাহিকে ঠাসা। তবুও দর্শকদের জন্য নিত্য নতুন চমক আনতে বাকি রাখছে না চ্যানেলগুলো। এবার এক জনপ্রিয় নায়িকাকে নিয়ে নতুন ধারাবাহিক আনা হতে চলেছে জি বাংলায়। প্রায় দুই বছর পর এই ধারাবাহিকের হাত ধরে আবার ক্যামেরার সামনে ফিরছেন দর্শকদের অতি পছন্দের নায়িকা।

দু’বছর আগে স্টার জলসা শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por)। একটানা বহু বছর চলেছিল এই ধারাবাহিকটি‌। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর নায়িকা জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi Sharma) এই প্রথম কোনও নতুন ধারাবাহিকের নায়িকা হলেন। ‘কে আপন কে পর’ শেষ হওয়ার পর ধারাবাহিকের কলাকুশলীদের মধ্যে অনেকেই আবার নতুন করে নতুন ধারাবাহিকে ফিরেছেন।

এমনকি ধারাবাহিকের নায়ক বিশ্বরূপ ঘোষকেও ইদানিং ‘খেলনা বাড়ি’তে নায়ক হিসেবে দেখা যাচ্ছে। এবার পল্লবীর ধারাবাহিকে ফেরার খবর শোনা যাচ্ছে। তিনিও স্টার জলসার বদলে জি বাংলা দিয়েই নতুন ইনিংস শুরু করতে চলেছেন। স্টুডিও পাড়া সূত্রে নাকি খবর, এবার চ্যানেলের এক নতুন ধারাবাহিকের নায়িকা হতে চলেছেন তিনি। ধারাবাহিকের নাম ‘কুন্দকলি’।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে জি বাংলার নতুন ধারাবাহিকের একটি ঝলক প্রকাশ পেয়েছে। জবার ফেরার খবর পেতেই দারুণ উৎসাহিত হয়ে পড়েছেন তার ভক্তরা। এতদিন বাদে নায়িকাকে ফিরে পেয়ে তাদের বহুদিনের ইচ্ছা পূরণ হল। এই ব্যাপারে পল্লবী কী বলছেন?

পল্লবীর জবাব শুনলে আশাহত হতে পারেন ভক্তরা। কারণ সোশ্যাল মিডিয়াতে যে ছবিটি ভাইরাল হয়েছে তা নাকি ভুয়ো। পল্লবী এখনই ধারাবাহিকে ফিরতে চান না। তাই এমন কোনও ধারাবাহিকের প্রস্তাবই নাকি তার কাছে আসেনি।