বিয়ের ১ বছরেই শ্বশুরবাড়িতে অত্যাচারে অতিষ্ঠ ক্যাটরিনা, মুখ খুললেন ভিকির পরিবারের বিরুদ্ধে

বিয়ের ১ বছরের মধ্যেই শাশুড়ির সঙ্গে অশান্তি শুরু, ভিকির মায়ের কীর্তি ফাঁস করলেন ক্যাটরিনা

এমনিতে বিয়ের পর শাশুড়ি-বৌমার কোন্দল কার্যত প্রতিটা ঘরে ঘরেই শোনা যায়। তারকারাও কিন্তু এর থেকে বাদ যান না। এই যেমন মাঝে মধ্যেই শোনা যায় বচ্চন পরিবারের ঐশ্বর্য রাই বচ্চন এবং জয়া ভাদুড়ী বচ্চনের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য লেগেই থাকে। এবার শোনা যাচ্ছে বলিউড (Bollywood) অভিনেত্রী ক্যাটরিনা কাইফও (Katrina Kaif) নাকি একই সমস্যার শিকার হচ্ছেন। এই নিয়ে সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী।

গত বছরই মহা ধুমধাম করে ভিকি কৌশল (Viki Kaushal) এবং ক্যাটরিনা কাইফের বিয়ে হয়। তাদের বিয়েটা ছিল যেন রূপকথার মত। কিন্তু রূপকথার মত সংসার পেলেন কি ক্যাটরিনা? বিয়ের পর পরই প্রকাশ্যে শাশুড়ির নিন্দায় সরব হতে শোনা গেল অভিনেত্রীকে। বিয়ের ১ বছর যেতে না যেতেই শ্বশুরবাড়িতে অশান্তির মুখে পড়েছেন ক্যাটরিনা। কী নিয়ে শাশুড়ির সঙ্গে অশান্তি বাঁধছে জানেন?

katrina kaif house terrace photogallery

শ্বশুরবাড়িতে গিয়েই প্রথমেই যে সমস্যার সম্মুখীন হতে হয়েছে ক্যাটরিনাকে সেটা হল খাওয়া-দাওয়া। ভিকি হলেন পাঞ্জাবী পরিবারের ছেলে। পাঞ্জাবী পরিবারে জোরদার খাওয়া-দাওয়া হয়। ঘি-য়ে ভাজা পরোটা থেকে শুরু করে বেশি পরিমাণে তেল-মশলা দেওয়া রান্নাবান্না খেতে বেশ অসুবিধাই হচ্ছে ক্যাট সুন্দরীর। প্রধান সমস্যা তো দেখা দিচ্ছে ব্রেকফাস্ট নিয়ে।

সম্প্রতি কপিল শর্মা শো-তে এসে নিজের দুঃখের কথা শেয়ার করে নিলেন বলিউডের এই সুন্দরী। তিনি বলেন পাঞ্জাবীরা সকালে ব্রেকফাস্টে পরোটা খান। ভিকির মা‍-ও পরিবারের সকলের জন্য ঘিয়ে ভাজা পরোটা বানান। ছেলে-বৌমাকে তিনি সেই খাবারটাই খেতে দেন। এদিকে ক্যাটরিনা কিছুতেই সকালে ঘুম থেকে উঠে পরোটার মত ভারী খাবার খেতে রাজি নন।

viki kaushal katrina kaif hd wallpaper

বিয়ের প্রথম দিন থেকেই ক্যাটরিনা এই বিষয়ে আপত্তি জানিয়ে এসেছেন। এদিকে ভিকির মা-ও নাছোড়বান্দা। বৌমাকে তিনি তার বানানো পরোটা খেতে জোর করেন। এই নিয়ে বাড়িতে একটা মন কষাকষির পরিস্থিতি সৃষ্টি হয়। ভিকির মা ক্যাটরিনাকে বোঝানোর চেষ্টা করেন পাঞ্জাবী পরিবারের বউ এখন তিনি। তাকে পরিবারের রীতিনীতিই মেনে নিতে হবে।

viki kaushal mother with katrina

তবে শেষমেষ অবশ্য এই লড়াইতে জিতে যান ভিকির মা। শাশুড়ির জোরাজুরিতে প্রথম দিকে বাধ্য হয়েই পরোটাতে এক কামড় বসাতে হত থাকে। এইভাবে জোর করে খাবার খাওয়ানো তার একেবারেই পছন্দ না। শাশুড়ির এই নিয়েই প্রথম দিন থেকে তার সমস্যা শুরু হয়েছে শ্বশুরবাড়িতে। বাকি সব বিষয়ে শাশুড়ির সঙ্গে তার বন্ডিং বেশ ভাল, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।