ক্যাটরিনার বাড়ির ছাদ যেন স্বর্গ, দেখলে চোখ জুড়িয়ে যাবে, রইল ফটো গ্যালারি

কেমন দেখতে ভিকি-ক্যাটরিনার নতুন বাড়ির অন্দরমহল, রইল ফটোগ্যালারি

katrina kaif house terrace photogallery

গত বছরই ধুমধাম করে বিয়েটা সেরে ফেলেছেন ভিকি কৌশল (Viki Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এই দুই তারকার বিয়ে উপলক্ষে বলিউডে (Bollywood) পড়ে গিয়েছিল জোর শোরগোল। রাজস্থানের রণোথম্বরের রাজপ্রাসাদে রাজকীয় বিয়ের আয়োজন হয়েছিল ভিকি-ক্যাটরিনার জন্য। বিয়ের পর এখন সুখের সংসার হয়েছে দুজনের। নতুন বাড়িতে নতুন সংসার পেতেছেন ভিকি-ক্যাটরিনা।

বিয়ের আগেই ক্যাটরিনা নতুন বাড়ি কিনে নিয়েছেন। বিয়ের পর এই নতুন আবাসনই এখন তাদের সুখের ঠিকানা। ভিকি-ক্যাটরিনার স্বপ্নের এই রাজপ্রাসাদ যেন সত্যিই কোনও রূপকথার রাজপ্রাসাদ। ভি-ক্যাটের বাড়িটা সুন্দর করে সাজিয়ে দিয়েছেন শাহরুখ-পত্নী গৌরী খান। তাদের বিলাসবহুল সেই বাড়ির ভোলই পাল্টে ফেলেছেন গৌরী। গৌরীর হাতের ছোঁয়ায় এই আবাসন হয়ে উঠেছে আরও বেশি সুন্দর।

ক্যাটরিনার সাধের বাড়ির ছাদ গৌরী এত সুন্দর করে সাজিয়েছেন যেন দেখে মনে হবে এটাই স্বর্গ। বেইজ রঙের আউটডোর কাউচ, ছাদের মাঝখানে রয়েছে একটা বড় সেন্টার টেবিল, গোটা ছাদ বাহারি আলো দিয়ে সাজানো, রয়েছে রকমারি গাছ। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেই ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। ছাদের এমন সৌন্দর্য্য দেখে অভিভূত হয়ে পড়েছেন তিনি নিজেও।

গৌরীর কাজের ভুয়ষী প্রশংসা করেছেন ক্যাটরিনা। তিনি বলেছেন, “আলোকসজ্জাটা আমার খুবই ভাল লেগেছে। যেকোনও জায়গাতেই এটি গুরুত্বপূর্ণ একটি বিষয়। একই সঙ্গে খুব আরামদায়ক আর মিষ্টি দেখাচ্ছে টেরেসটাকে। গাছগুলি থাকায় যেন জায়গাটার ভোলই পাল্টে গিয়েছে।” উল্লেখ্য শুধু ক্যাটরিনা নয়, জ্যাকলিন ফার্নান্ডেজ, মালাইকা আরোরা, মনীশ মালহোত্রার বাড়ির অন্দরমহলও সাজিয়ে তুলেছেন তিনি। সেসব ছবি দেখলেও তাক লেগে যায়।

katrina-kaif-terrace

শাহরুখ খানের স্ত্রী হিসেবে নয়, গৌরী খান একজন ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে নিজেই নিজের আলাদা একটা পরিচিতি গড়ে তুলেছেন। একসময় তিনি মডেলিং করতেন। তারপর তিনি এই পেশা নেন। কিন্তু তার ক্ষেত্রেও এই পেশায় সাফল্য একবারে আসেনি। গৌরী একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “নতুন কোন কাজের সময় কিছু মানুষ আমাকে ডিজাইনার হিসেবে দেখেন। কিন্তু অনেক ক্ষেত্রেই সেটা হয় না। অনেক সময় মানুষ শাহরুখ খানের স্ত্রীর সঙ্গে কাজ করার চাপ নিতে চায় না।”

Gauri Khan says she is not happy with Shahrukh Khan's wife identity

কফি উইথ করণের সেটে একবার এই বিষয়ে গৌরী খান মুখ খুলেছিলেন। তিনি সেখানে বলেন শাহরুখকে বিয়ে করে তার কেরিয়ারের উপরে খারাপ প্রভাব পড়েছে। কারণ অনেকেই এখনও বিশ্বাস করেন শাহরুখ খানের বউ বলেই গৌরী কাজ পাচ্ছেন। এই কারণেই নাকি অনেকেই তার সঙ্গে কাজ করতে চান না।