ঠোঁট কেটে মোটা, নাক কেটে সোজা, ক্যাটরিনার নতুন চেহারা দেখে ছিঃ ছিঃ করছে ভক্তরা 

প্লাস্টিক সার্জারি করে রাতারাতি বদলে গেল চেহারা, ক্যাটরিনার নতুন চেহারা দেখে ছিঃ ছিঃ করছে নেটিজেনরা

অধিক সুন্দরী হওয়ার লোভে চেহারাটাই বিগড়ে ফেললেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। যদিও এখন তাকে আর সুন্দরী বলতে নারাজ ভক্তরা। বলিউডের এই বিদেশী সুন্দরী রূপে একসময় পাগল ছিল গোটা দুনিয়া। কিন্তু আচমকাই নিজের চেহারার সঙ্গে এ কী করে বসলেন ক্যাটরিনা? পাতলা ঠোঁট না পসন্দ হওয়ার কারণে ঠোঁট ফুলিয়ে মুখের বিকৃতি ঘটিয়ে ফেলেছেন যে অভিনেত্রী।

অবশ্য বলিউডে এই ঘটনা কিছু নতুন নয়। এর আগেও বলিউডের তাবড় তাবড় সুন্দরীরা চেহারার সৌন্দর্য বাড়াতে গিয়ে মুখের উপর ছুরি কাঁচি চালিয়েছেন। চোখ, চোয়াল, নাক, ঠোঁট কিছু পছন্দ না হলেই দুমদাম প্লাস্টিক সার্জারি করিয়ে নিচ্ছেন অভিনেত্রীরা। এই ট্রেন্ড এখন টলিউডেও দেখা যাচ্ছে। প্লাস্টিক সৌন্দর্য ছাড়া যেনও সম্পূর্ণ নন এখনকার কোনও নায়িকাই।

বলিউডে শ্রীদেবী থেকে শুরু করে ঐশ্বর্য রাই বচ্চন, সকলেই নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন বলে শোনা যায়। এমনকি হালফিলে মাধুরী দীক্ষিতকে নিয়েও এই গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন ক্যাটরিনা। সম্প্রতি তিনি তার আসন্ন ছবি ‘ভূত পুলিশ’-এর প্রচারের জন্য বিগ বসে এসে হাজির হয়েছিলেন। তার নতুন চেহারা দেখে চমকে ওঠেন অনুরাগীরা। প্লাস্টিক সার্জারি করিয়ে ক্যাটরিনার সম্পূর্ণ চেহারাই গিয়েছে বদলে!

ক্যাটরিনার অনুরাগীরা তার এই নতুন চেহারা দেখে একেবারেই খুশি হননি। বরং তাদের মন ভেঙ্গে গিয়েছে। কেউ লিখছেন, “এতবার অস্ত্রপচার করিয়েছেন আর কেমন দেখতে লাগবে তাকে!” অবাক হয়ে কেউ প্রশ্ন করছেন, ‘‘নায়িকারা কেন এমন অস্ত্রোপচার করান যে মুখটাই বদলে যায়।” হতাশা জানিয়ে কেউ লিখছেন, “এইসব করিয়ে ক্যাটরিনা নিজের সুন্দর মুখটা নষ্ট করে ফেলেছেন।”

চেহারা বদলাতে ক্যাটরিনা তার ঠোঁটের সার্জারি করিয়ে ফিলার করেছেন। এতে তার পাতলা ঠোঁট মোটা হয়েছে। অন্যদিকে ডাবল চিন ঢাকতে গিয়ে এমন কীর্তি ঘটিয়েছেন যে তার চোখ ছোট হয়ে এসেছে। অভিনেত্রীর এমন রূপ দেখার জন্য প্রস্তুত ছিলেন না ভক্তরা। তিনি হাসতে গেলে তার চোখ একেবারেই বুজে যাচ্ছে। এইভাবে বোটক্স করাতে গিয়ে কার্যত নিজের হারাতে বয়সের ছাপ ফেলে দিয়েছেন বলেই মত প্রকাশ করছেন নেটিজেনরা।

ক্যাটরিনাকে বলা হত বলিউডের বার্বি ডল। তার পুতুলের মত চেহারার প্রশংসা করতেন এই দেশের মানুষেরা। আর এখন তাকে দেখে নেটিজেনরা বলছেন ‘পাফার ফিশ’ এর মত মুখ হয়ে গিয়েছে তার! এই সার্জারির ফলে ক্যাটরিনার মুখ আগের থেকে অনেক বেশি ফুলে গিয়েছে। নতুন চেহারা নিয়ে সোশ্যাল মিডিয়াতে প্রশংসার বদলে যথেষ্ট কথা শুনতে হচ্ছে তাকে।