বদলে গেল স্টার জলসার সিরিয়ালের টাইম স্লট! রাতারাতি বন্ধের মুখে এই জনপ্রিয় সিরিয়াল

বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় এই সিরিয়াল, আসছে নতুন ধারাবাহিক কথা

নতুন একটি ধারাবাহিকের প্রমো সম্প্রচারিত হওয়ার অর্থ হলো পুরনো কোন ধারাবাহিকের এবার বন্ধ হবে পালা। এই পালাবদলের খেলা যেন এখন বেশ জোর কদমে চলছে স্টার জলসা এবং জি বাংলায়। পিছিয়ে নেই সান বাংলাও। কেউ কয়েক মাসেই পথ হারিয়ে ফেলছে কেউ আবার এক বছর অতিক্রান্ত হতে না হতেই বন্ধ হবার মুখে দাঁড়িয়ে থাকে। এই পালাবদলের মধ্যেই এবার সম্প্রচারিত হল ‘কথা’ ধারাবাহিকের সময়সূচী।

বেশ কয়েকদিন ধরে স্টার জলসায় সম্প্রচারিত হয়েছিল ‘কথা’ ধারাবাহিকের প্রমো। মুখ্য চরিত্রে সুস্মিতা দে এবং সাহেব ভট্টাচার্যকে দেখে বেজায় খুশি দর্শক। এই ধারাবাহিকের হাত ধরে বেশ কয়েক বছর পর ফের ছোট পর্দায় ফিরতে চলেছেন সাহেব ভট্টাচার্য। কিন্তু সাহেব এবং সুস্মিতার এই জুটি ঠিক কোন সময় আমরা দেখতে পাব স্টার জলসার পর্দায়?

KATHA

ধারাবাহিকের যে প্রমো ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সেখানে দেখা যাচ্ছে, সাহেব অর্থাৎ নায়কের নাম অগ্নিভ এবং নায়িকার অর্থাৎ সুস্মিতার নাম কথা। একদিকে যেমন কথা ভীষণভাবে গাছ প্রেমী তেমন অন্যদিকে রান্না করতে ভীষণ ভালোবাসে অগ্নিভ। এই দুটি মেরুর দুটি মানুষ নিজেদের ভালোবাসায় এতটাই মত্ত থাকে যে চারিদিকে কি ঘটে যাচ্ছে তা খেয়াল থাকে না তাদের।

অগ্নিভর বাড়িতে পূজোয় করমচা গাছ দরকার ছিল এবং যা আনার দায়িত্ব ছিল অগ্নিভর ওপর। কিন্তু অগ্নিভ গাছ আনতে গিয়ে একেবারে ভুলে যায় এবং রান্নায় মেতে থাকে। ঠিক সেই সময় করমচা গাছ নিয়ে সেখানে হাজির হয় কথা। কথার সঙ্গে অগ্নিভর ধাক্কা লেগে যায় এবং অগ্নিভ তাকে বলে ওঠে, মিস গোবর্দিনী। এই দুটি মানুষকে কি করে একে অপরের প্রেমে পড়বে? বিয়ের উপর অবিশ্বাস রাখা কথা কি বিয়ের পিঁড়িতে বসবে? সেটা ধারাবাহিকের গল্পই বলতে পারবে। কিন্তু কোন সময়ে আসতে চলেছে এই ধারাবাহিক?

KATHA

আরও পড়ুন : শুনলে লোকে পাগল হয়ে যাবে! অনুরাগের ছোঁয়ার সূর্যর গান শুনে পালাই পালাই করছেন শ্রোতারা

আগামী ১৫ ডিসেম্বর থেকে ঠিক সন্ধে ৭ টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি। সম্প্রচার হওয়ার সময় দেখে একেবারে স্পষ্ট হয়ে গেছে তুঁতের ওপর অবশেষে কোপ পড়তে চলেছে। সাহেবের ওপর ভরসা করে স্টার জলসা ‘জগদ্ধাত্রী’- র বিপরীতে বসিয়ে দিল এই ধারাবাহিকটিকে। ‘জগদ্ধাত্রী’ কিন্তু টিআরপি টপার তাই তাকে ঠিক কিভাবে টেক্কা দেবে এই নতুন ধারাবাহিক তা নিয়ে প্রশ্ন থেকেই যায়।

আরও পড়ুন : মেলেনি দাম্পত্য সুখ, ছেলেরাও দেখে না! ভীষণ কষ্টের জীবন শিমুলের শাশুড়ি মধুবালার

Tunte

আরও পড়ুন : টিআরপিতে টপে, তবুও শেষ হয়ে যাচ্ছে জগদ্ধাত্রী? আসছে নতুন সিরিয়াল?

প্রসঙ্গত,’তুঁতে’ ধারাবাহিকটিকে আপাতত পাঠিয়ে দেওয়া হয়েছে রাত সাড়ে দশটার স্লটে। অর্থাৎ বোঝাই যাচ্ছে ‘গাটছড়া’ ধারাবাহিকটি শেষ হয়ে যাবার পর সেই জায়গা দেওয়া হয়েছে ‘তুঁতে’ কে। কিছুদিন আগেই ‘তুঁতে’ ধারাবাহিকে নিয়ে আসা হয়েছে একটি বড় টুইস্ট। কিন্তু তার মধ্যেই কিভাবে ‘তুঁতে’- র জায়গা কেড়ে নিল কথা? প্রশ্ন থেকেই যায়।

আরও পড়ুন : মোটা মাইনের চাকরি ছেড়ে অভিনয়! প্রসেনজিতের সিরিয়ালের নায়িকা হয়ে ফিরছেন ‘মেয়েবেলা’র মৌ