লুকিয়ে লুকিয়ে বন্ধুর বোনের সাথে প্রেম, হাতে নাতে ধরা পড়লেন কার্তিক আরিয়ান

এই মুহূর্তে বলিউড (Bollywood) অভিনেতাদের মধ্যে কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan) নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের নতুন প্রজন্মের এই অভিনেতাই এখন গোটা দেশের হার্টথ্রব। বলিউডের এই দুর্দিনেও কার্তিকের ছবি বক্স অফিস তুমুল হিট হয়। করণ জোহরের সঙ্গে শত্রুতা করেও নেপোটিজমকে বুড়ো আঙ্গুল দেখিয়ে কার্তিক এখন বলিউডে বেশ জাঁকিয়েই বসেছেন। এবার তার ব্যক্তিগত জীবন নিয়ে উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য।

কেরিয়ারে এখন দারুন ব্যস্ত রয়েছেন কার্তিক। সেই সঙ্গেই নাকি নতুন প্রেম এসেছে তার জীবনে। এতদিন সারা আলি খান, অনন্যা পান্ডেদের সঙ্গে কার্তিকের নাম জড়িয়ে অনেক জল ঘোলা হয়েছে। তবে এবার জানা যাচ্ছে বলিউড সুন্দরীদের ছেড়ে নাকি অন্য এক সুন্দরীর প্রেমে পড়েছেন কার্তিক। যদিও কার্তিকের সেই প্রেমিকার যোগসূত্র রয়েছে তারকা পরিবারের সঙ্গে। কার্তিকের এই নতুন প্রেমিকা কে জানেন?

pashmina roshan

শোনা যাচ্ছে, কার্তিক আরিয়ান নাকি এখন ডেট করছেন পশমিনা রোশনকে। শুটিংয়ের ফাঁকে নাকি সময় পেলেই নতুন প্রেমিকার সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। পশমিনা হলেন হৃত্বিক রোশনের বোন। সম্পর্কে তিনি হৃত্বিকের তুতো বোন। যদি এই রটনা সত্যি হয় তাহলে ভবিষ্যতে হৃত্বিক রোশনের পরিবারের জামাই হতে চলেছেন কার্তিক আরিয়ান।

‘ভুলভুলাইয়া ২’ ছবির পর থেকে কার্তিকের জীবন একদম বদলে গিয়েছে। এই ছবির হাত ধরে তিনি সাফল্যের শিখরে উঠেছেন। বলিউডের প্রথম শ্রেণীর অভিনেতাদের সারিতে চলে এসেছে তার নাম। যদিও এরই মধ্যে আবার তার ব্যক্তিগত জীবনের উপরেও ঝড় বয়ে গিয়েছে। সারা আলি খানের সঙ্গে এক সময় তার সম্পর্ক নিয়ে দারুণ চর্চা চলেছিল।

কিন্তু কিছুদিন আগেই নবাব কন্যার সঙ্গে তার সম্পর্কের ভাঙ্গনের খবর এসেছে। এরপর আবার অনন্যা পান্ডের সঙ্গেও কার্তিকের সম্পর্কের খবর ছড়িয়ে যায়। যদিও সেই গুঞ্জন বেশিদিন চলেনি। কিছুদিন আগেই ‘কফি উইথ করণ’-এ এসে সারা কার্তিকের নাম না নিয়েই তাকে খোঁচা মেরে বলেন, “ও তো সবার প্রাক্তন, তাই ও আমারও প্রাক্তন।”

সারা কার্তিকের নাম সরাসরি না নিলেও তিনি যে তাকেই ইঙ্গিত করছেন সেই কথা সকলেই বুঝেছিলেন। এখন সারা, অনন্যারা কার্তিকের থেকে জীবন থেকে বাদ পড়েছেন। সেই জায়গায় এসেছেন পশমিনা। এখন হৃত্বিক রোশনের বোনের সঙ্গে কার্তিকের সম্পর্কের খবর যদি সত্যি হয় তাহলে মন ভাঙবে তার কোটি কোটি মহিলা অনুরাগীর।