৪ বার বাবা হয়েও মেটেনি সাধ, পঞ্চম সন্তানের জন্ম দিতে চলেছেন সইফিনা

ভারতকে চিন বানিয়ে দেবেন নাকি, বছর বছর সন্তানের জন্ম দিচ্ছেন, ‘এবার তো থামুন’, সাইফিনাকে হাতজোড় করে দেশবাসীর অনুরোধ

Kareena Kapoor Pregnant With Third Child Sparks Rumors

কাপুর পরিবার এবং পতৌদি পরিবারে কি পাল্লা দিয়ে সন্তান জন্ম দেওয়ার প্রতিযোগিতা চলছে? কিছুদিন আগেই মিলেছিল কাপুর পরিবারে নতুন সদস্য আসার খবর। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সন্তান আসার খবর এখনও বাসি হয়নি, এরই মাঝে আবার জানা যাচ্ছে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) আবার প্রেগন্যান্ট হয়েছেন। তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন সইফিনা।

এই মুহূর্তে স্বামী সাইফ আলি খান (Saif Ali Khan) এবং দুই সন্তান তৈমুর আলি খান ও জেহ আলি খানকে নিয়ে ইংল্যান্ডের ছুটি কাটাচ্ছেন করিনা কাপুর খান। বলিউড নবাবের তৃতীয় সন্তান এই মুহূর্তে মায়ের গর্ভে বড় হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে করিনার শেয়ার করা কিছু ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট ধরা পড়েছে।

ইংল্যান্ডের মাটিতে স্ত্রী সন্তান নিয়ে রীতিমতো নবাবের মতো জীবন কাটাচ্ছেন সাইফ। কখনও দেখা যাচ্ছে মাঠে বসে ভারত-ইংল্যান্ডের খেলা দেখছেন তারা। কখনও করিনা খোলা রাস্তায় তৈমুরের সঙ্গে দাঁড়িয়ে জিলেটো খাচ্ছেন, আবার কখনও কফি শপে বসে কফির কাপে চুমুক দিচ্ছেন, প্রতিটি ছবিতেই বেবি বাম্প লুকিয়ে রাখার ব্যর্থ প্রয়াস চালাতে দেখা যাচ্ছে বেবোকে।

অন্যদিকে সাইফ-করিনার ভাইরাল একটি ছবিতে দেখা যাচ্ছে ভক্তের কাঁধে হাত রেখে হাসিমুখে দাঁড়িয়ে আছেন সাইফ। একই ছবিতে ফ্রেমবন্দি হয়েছেন করিনাও। হাতে ধরা গ্লাসের মাধ্যমে বেবি বাম্প লুকানোর চেষ্টা করছেন করিনা। তবে ভক্তদের নজর এড়ানো কি এতই সহজ?

 

করিনার তৃতীয়বার গর্ভবতী হওয়ার খবরে নেটিজেনদের একাংশ খুশি হয়েছেন। তবে অনেকেই আবার এতে ট্রোল করছেন সাইফিনাকে। তৈমুর এবং জেহর পরে আবার সন্তান? চার সন্তানের বাবা সাইফকে একটু বেশিই কথা শুনতে হচ্ছে।

জনৈক নেটিজেন মন্তব্য করেছেন, “একজন নবাব যদি এভাবে সন্তানের জন্ম দিতে থাকে তাহলে ভারত কিছুদিনের মধ্যেই চীন হয়ে যাবে!” কেউ কেউ হাতজোড় করে লিখছেন, “এবার তো থামুন!”