বছর বছর গর্ভে আসছে সন্তান, ‘আমি কি বাচ্চা তৈরির মেশিন’, প্রশ্ন করলেন করিনা কাপুর

বছর বছর সন্তান নিচ্ছেন, নেটিজেনদের কড়া মন্তব্যের পাল্টা জবাব দিলেন করিনা

Kareena Kapoor Pregnant With Third Child Sparks Rumors

বলিউড (Bollywood) অভিনেতা সেইফ আলি খান (Saif Ali Khan) পতৌদি নবাব বংশের বংশধর। তাকে বলিউডে সবাই ছোটে নবাব বলে ডাকেন। ২ বারের বিয়েতে ৪ সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ভারতের জনসংখ্যা বৃদ্ধিতে তার বেশ অবদান রয়েছে! নিজেকে নিয়ে মজা করে কথাটা বলেছিলেন সেইফ। সোশ্যাল মিডিয়াতে তার পঞ্চমবার বাবা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই ফের উঠে আসছে এই প্রসঙ্গ।

সদ্য স্বামী এবং দুই পুত্রকে নিয়ে লন্ডনে ছুটি কাটাতে গিয়েছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সেখান থেকে ফ্যামিলি টাইম কাটানোর একাধিক মুহূর্তের ছবি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এই ছবিতে বেবোকে দেখে নেটিজেনদের তো চক্ষু চড়কগাছ! তার তলপেটের ফোলাভাব দেখে নেটিজেনরা ধরেই নেন তিনি প্রেগন্যান্ট।

বলিউডের সদা ফিট অভিনেত্রী করিনা কাপুর খান। শরীর স্বাস্থ্য নিয়ে তিনি বরাবর সচেতন। তাই তো কারও মাথাতেই আসেনি যে করিনার তলপেটে ফোলাভাব রয়েছে তা বেবিবাম্প না হয়ে বাড়তি চর্বিও হতে পারে। করিনা তৃতীয়বারের মা হওয়ার গুঞ্জন তাই আগুনের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

অবশেষে ড্যামেজ কন্ট্রোল করতে মুখ খুলতে হয় করিনাকে। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি লেখেন, “এটা শুধুমাত্র পাস্তা ও ওয়াইন…শান্ত হোন…আমি প্রেগন্যান্ট নই। সইফ বলছে, ভারতের জনসংখ্যায় ও ইতিমধ্যেই অনেক কন্ট্রিবিউট করে ফেলেছে। এনজয়।” করিনা বলেন, ‘‘আমরাও তো মানুষ। আমাদের মত আপনারাও বিষয়টা স্বাভাবিকভাবে নিন।”

এরপর করিনা প্রশ্নের সুরে বলেন, “আপনি কী বলতে চান, ও কী প্রেগন্যান্ট? ওর কি আবারও বাচ্চা হবে? আমি কি যন্ত্র নাকি? এই পছন্দটা আমার উপরই ছেড়ে দিন না..”। সবশেষে তিনি বলেন, “আমি হলাম সেই ব্যক্তি, যে কোনও কিছুই লুকিয়ে রাখে না। সবসময় স্বচ্ছ থাকার চেষ্টা করি। সকলের উচিত আমাদেরও আমাদের মতো করে বাঁচতে দেওয়া।”

২০১২ সালে করিনার সঙ্গে সেইফের বিয়ে হয়। ২০১৬ তে তাদের কোল আলো করে আসে প্রথম সন্তান তৈমুর আলি খান। যাকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ২০২১ সালে দ্বিতীয় সন্তান জাহাঙ্গির আলি খানের জন্ম দেন করিনা। এর আগের অমৃতা সিংয়ের থেকেও দুই সন্তান রয়েছে সেইফের। ইতিমধ্যেই চার সন্তানের বাবা হয়ে বসেছেন তিনি। পঞ্চম সন্তান আসার সম্ভাবনা হাওয়াতেই উড়িয়ে দিয়েছেন নবাব-পত্নী।