৪৩-এ মা হলেন বিপাশা বসু, করণ-বিপাশার কোল জুড়ে এল একরত্তি সন্তান

মা হলেন বিপাশা বসু, করণ-বিপাশার সংসার আলো করে এল ছোট্ট সন্তান

বেশ কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়াতে সুখবরটা শুনিয়েছিলেন বিপাশা বসু (Bipasha Basu) এবং করণ সিং গ্রোভার (Karan Singh Grover)। এবার তাদের সংসার পরিপূর্ণ হতে চলেছে। সন্তান আগমনের সুখবরটি শুনিয়েছিলেন বলিউডের অভিনেত্রী। সেই সঙ্গে বেবিবাম্পের ছবি দিয়েও সুখবরে সীলমোহর দিয়েছিলেন তিনি। অবশেষে তাদের দীর্ঘ প্রতীক্ষার হল অবসান। মা হলেন বিপাশা বসু। তাদের সংসার আলো করে এল একরত্তি সন্তান।

বলিউডে এখন পরপর খুশির খবর মিলছে। কিছুদিন আগে যেমন খুশির খবর শুনেছিলেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। বিয়ে সাত মাসের মধ্যেই রণবীর আলিয়ার কোল আলো করে এসেছে ছোট্ট এক কন্যা সন্তান। বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারও সম্প্রতি তাদের প্রথম সন্তানের মুখ দেখলেন। শনিবার মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে বিপাশা সন্তানের জন্ম দিয়েছেন।

বলিউড অভিনেত্রী থেকে এই খুশির খবর পেয়ে দারুণ উৎসাহিত তার ভক্তরা। এই দিনটার জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলেন তারাও। করণ-বিপাশার সুখের সংসারে এল এক ছোট্ট রাজকন্যা। হ্যাঁ, কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিপাশা। এই খবরে দারুণ খুশি গোটা বলিউড। ৪৩ বছর বয়সে মা হয়ে সন্তানের মুখ দেখলেন বিপাশা। মা এবং সন্তান দুজনই সুস্থ রয়েছেন বলে জানা যাচ্ছে।

কয়েক বছর আগেই মহা ধুমধাম করে বাংলার মেয়ে বিয়ে করেছিলেন পাঞ্জাবি অভিনেতা করণ সিং গ্রোভারকে। করণের অবশ্য আগে একবার বিয়ে হয়েছিল। তিনি বিয়ে করেছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী জেনিফার উইঙ্গেটকে। কিন্তু কয়েক বছরের মধ্যে তাদের সম্পর্ক ভেঙে যায়। শোনা যাচ্ছিল বিপাশার সঙ্গে সম্পর্কের জেরেই নাকি করণ এবং জেনিফারের বিচ্ছেদ হয়।

অন্যদিকে বিপাশাও করণের আগে বলিউডের বিভিন্ন অভিনেতার সঙ্গে সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। তাদের মধ্যে জন আব্রাহামের সঙ্গে বিপাশার সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল চরমে। তবে এখন অতীত ভুলে অনেকটাই এগিয়ে এসেছেন করণ-বিপাশা। তারা এখন বলিউডের পাওয়ার কাপল। অনেকেই তাদের সম্পর্ক নিয়ে অনেক কটাক্ষ করেছিলেন। সমালোচনা করে বলেছিলেন এই সম্পর্ক বেশিদিন টিঁকবে না।

তবে নিন্দুকদের মুখ বন্ধ করে সুখেই সংসার করছেন দুজনে। সেই সঙ্গে আজ এক কন্যা সন্তানের বাবা-মাও হলেন তারা। সোশ্যাল মিডিয়াতে এই খুশির খবর শুনেই উপচে পড়ছে ভক্তদের ভালবাসা। সকলেই সদ্যজাতের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছেন। সেই সঙ্গে নতুন বাবা-মা করণ এবং বিপাশাকেও অভিনন্দনে ভরিয়ে দিচ্ছেন ভক্তরা।