নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণ, ক্ষোভে, দুঃখে চরম সিদ্ধান্ত করণ জোহরের

263589

একটা মুত্যু যে গোটা বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি বিতর্ক জন্ম দিয়েছে। স্বজনপ্রীতি থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে আসছে প্রতি মুহূর্তে।

আর এই অভিযোগের তীর এখন সব থেকে বেশি করণ জোহরের দিকেই। এবং তা এতটাই বেশি যে, সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের কুৎসিত মন্তব্যে অতিষ্ঠ হয়ে করণ ইতিমধ্যেই তার টুইটার একাউন্টে সমস্ত তারকাদের আনফলো করে দিয়েছেন। এবার আরেকধাপ এগিয়ে নিজেই মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে পদত্যাগ করলেন।

করণ জোহর সুশান্তের মৃত্যুর পর থেকে নেটদুনিয়ায় তিনি একের পর এক অপমানিত হচ্ছেন, কিন্তু এই সময়ে বলিউডের কেউই তার পাশে এসে দাঁড়াননি। এমন কি আলিয়া ভাট, বরুণ ধাওয়ানের মতো বহু স্টার-কিডদের লঞ্চ করার নেপথ্যে তিনি থাকলেও এই দুঃসময়ে কেউই তার পাশে নেই। আর সেই অভিমানেই নাকি MAMI’র বোর্ড থেকে পদত্যাগ করেছেন তিনি।

সর্বভারতীয় এক সংবাদপত্রের খবর অনুযায়ী, করণ জোহর বোর্ড থেকে ইস্তফা দেওয়ার জন্য ইতিমধ্যেই পদত্যাগপত্র জমা দিয়েছেন MAMI বোর্ডের পরিচালক স্মৃতি কিরণের কাছে। আর পদত্যাগের বিষয়ে করণ জোহরকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য MAMI বোর্ডের সভাপতি দীপিকা পাড়ুকোন বোঝানোর চেষ্টা করেছেন বলেও জানা গিয়েছে।

তবে তাতে কিছু লাভ হয়নি বলে খবর। বলিউডে স্বজনপোষণ নিয়ে বিতর্ক শুরু হতেই করণ জোহর বিভিন্ন মহল থেকে আক্রমণের মুখে পড়েন। তবে এসময় বলিউডের অন্যান্যদের পাশে পাওয়া যায়নি। যে কারণে তিনি মর্মাহত হয়ে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করা হচ্ছে। এমন পরিস্থিতির জেরে সংশ্লিষ্ট শোয়ের চ্যানেল কর্তৃপক্ষ নাকি এই শোয়ের নতুন সিজন আনতেই চাচ্ছেন না। সবমিলিয়ে বেশ প্রতিকূল অবস্থার মধ্যেই পড়েছেন করণ জোহর!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ নিয়ে বিতর্ক শুরু হওয়ার সাথে সাথে করণ জোহরকে যখন নানান বিতর্কে সম্মুখীন হতে হয় তখন থেকেই তিনি পদক্ষেপ নিতে শুরু করেন। টুইটার থেকে সবাইকে আনফলো করেন কেবলমাত্র ৮ জন ছাড়া। পাশাপাশি ১৪ই জুনের পর থেকে কোনরকম টুইট করতে দেখা যায়নি তাঁকে। তবে করণ জোহরের এদিনের সিদ্ধান্ত নিয়ে সুশান্ত অনুরাগীরা কিছুটা হলেও স্বস্তি খুঁজে পাচ্ছেন।