নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণ, মানসিকভাবে বিধ্বস্ত করণ কাঁদছেন দিনরাত

সুশান্ত সিং রাজপুতের রহস্যময় আত্মহত্যার পর থেকে বিতর্কে জড়িত হয়ে পড়েছেন বহু তারকারা। নেট দুনিয়ায় স্বজনপোষণ নীতির বিরুদ্ধে আওয়াজ তোলেন বহু তারকারাও। তবে যাদের বিরুদ্ধে এই অভিযোগ তাদের মধ্যে অন্যতম হলেন করণ জোহর।

ইতিমধ্যেই বিহারের মুজাফফরপুর আদালতে মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে। শুধু তাই নয়, করণের তিন বছর বয়সি যমজ সন্তানদেরও খুনের হুমকি দেওয়া হচ্ছে! আর তাই নিয়েই  মানসিক ভাবে ভেঙে পড়েছেন তিনি, এমনটাই জানান তাঁর এক ঘনিষ্ঠ পরিচালক বন্ধু।

সুশান্তের আকস্মিক মৃত্যু যে গোটা বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! নেপোটিজম থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে আসছে।

নেপোটিজম নিয়ে অভিযোগের তীর মূলত করণ জোহরের দিকে। তবে নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণের পরও এই বিষয়ে কোনওরকম মুখ খোলেননি করণ। কারণ তাঁর আইনজীবী এই মুহূর্তে তাঁকে চুপ করে থাকারই পরামর্শ দিয়েছেন।

সম্প্রতি একটি পেজ থ্রি ম্যাগাজিনে করণের এক ঘনিষ্ঠ পরিচালক বন্ধু জানিয়েছেন, “এই মুহূর্তে কোনওরকম কথা বলার অবস্থাতেও নেই করণ। ভাগ্যের কাছে হেরে যাওয়া এক মানুষে পরিণত হয়েছে ও। যখনই ওকে আমরা বন্ধুরা ফোন করি, ও কান্নাকাটি শুরু করে দেয়। দিন-রাত চোখের জল ফেলছে আর একটাই প্রশ্ন করছে যে, কী অন্যায় ও করেছে যে ওকে এমন ব্যবহার পেতে হচ্ছে! ওঁকে নিয়ে খুবই চিন্তায় আছি”,

তিনি আরও জানিয়েছেন, “ সুশান্তের মৃত্যুর পর থেকে যে ব্যবহারটা ও পেল, তাতে আর নিজেকে সামলাতে পারছে না ও! পাশাপাশি ওঁর কাছের মানুষদেরও যেভাবে আক্রমণ করা হচ্ছে, তাতে ও সত্যিই ভীষণ বিচলিত হয়ে পড়েছে। এমনকী, ওঁর মাত্র তিন বছর বয়সি ছেলে-মেয়েকেও খুনের হুমকি দেওয়া হচ্ছে।”

এই সম্পর্কিত আরও পড়ুন :- 

দিল বেচারাই শেষ নয়, আবারও পর্দায় দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে

আত্মহত্যা নয়, সুশান্তের মৃত্যুতে উঠে আসছে যে ১০টি প্রশ্ন

আগে সেক্স তারপর ট্যালেন্ট, টলিউডে কাজ পেতে শুতে হয় ছেলেদেরও

প্রসঙ্গত, সুশান্তের মৃতুর পর লাগাতার আক্রমণের শিকার হতে থাকেন বহু তারকারাই। যার কারণে অনেকেই টুইটার অ্যাকউন্ট বন্ধ ও করে দেন। বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, অনন্যা পান্ডে সহ বাকি সকলকেই করণ কে তাদের একাউন্ট থেকে আনফলো করে দেন। এমনকি মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের (MAMI) এর বোর্ড থেকে ইস্তফাও দিয়েছেন করণ।