বাস্তবেও মাথাগরম! অত্যাচার করেন স্ত্রীকে? স্বামীর কীর্তি ফাঁস করলেন পর্দার ‘পরাগে’র স্ত্রী

বাস্তবেও ভীষণ মাথাগরম! স্বামীর কীর্তি ফাঁস করে দিলেন পর্দার ‘পরাগে’র আসল স্ত্রী

জি বাংলা (Zee Bangla) -য় ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kachhe Koi Moner Kotha) ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায় (Drronn Mukherjee)। তার অভিনীত পরাগ চরিত্রটি এখন দর্শকের চক্ষুশূল। তাকে দেখলেই রীতিমতো ধেয়ে আসে কটাক্ষ। তবে অনেকের মনে প্রশ্ন জাগে, বাস্তব জীবনে কেমন পরাগ? তিনি কী রিয়েল লাইফেও নিজের বউয়ের সঙ্গে এরকম ব্যাবহার করেন? এবার সেই প্রশ্নের উত্তর দিলেন অভিনেতার স্ত্রী দুর্বা মুখোপাধ্যায় (Durba Mukherjee)

খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে মানালি দে অভিনীত কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি। কারণ বিভিন্ন স্পর্শকাতর বিষয়কে এই ধারাবাহিকে তুলে ধরা হয়েছে। বধূ নির্যাতন, নারীদের উপর অত্যাচার, নারীকে শুধুমাত্র ভোগ্যপণ্য মনে করা একাধিক বিষয়কে ফুটিয়ে তোলা হয়েছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে।

KAR KACHE KOI MONER KOTHA

আর বর্তমানে ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে পরাগ আর শিমুলের মধ্যে কোনো ভালোবাসার টান এখনও গড়ে ওঠেনি। দুজনের মধ্যে যেন বিচ্ছেদ বিচ্ছেদ ভাব। বরং শিমুলকে বিষ খাইয়ে মেরে ফেলার পর্যন্ত চেষ্টা করেছিল পরাগ। আর এই দৃশ্য গুলি খুব সুন্দর ভাবে টিভির পর্দায় ফুটিয়ে তুলেছেন দ্রোণ। তার অভিনয় এতটাই নিখুঁত যে দর্শকদের মনে চিন্তা আসে বাস্তব জীবনেও কী এরকম পরাগ ওরফে দ্রোণ?

দ্রোণ মুখোপাধ্যায়ের স্ত্রী দুর্বা মুখোপাধ্যায়

এবার সেই প্রশ্নের উত্তর দিলেন দ্রোনের স্ত্রী দুর্বা মুখোপাধ্যায়। এক ইউটিউব চ্যানেলে এদিন দ্রোণ এবং তার স্ত্রীর ইন্টারভিউ প্রকাশ্যে আসে। সেখানে অভিনেতা জানান তারা দুজনেই বোলপুরের বাসিন্দা। দুজনের বিয়ে হয়েছে ম্যাট্রিমনি দেখে। যদিও তার আগে দ্রোণ এর মায়ের কাছে বাংলা পড়তেন দুর্বা। এখন দুর্বা পেশায় একজন ইঞ্জিনিয়ার। আর তিনি অভিনেতা। তবে দুজনেই ঘুরতে ভালোবাসে। কাজ থেকে সময় পেলেই নিজেদের মেয়েকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন।

Drronn Mukherjee WIFE

আরও পড়ুন : শুনলে লোকে পাগল হয়ে যাবে! অনুরাগের ছোঁয়ার সূর্যর গান শুনে পালাই পালাই করছেন শ্রোতারা

পর্দার পরাগ বাস্তব জীবনে কেমন 

এরপর দুর্বাকে প্রশ্ন করা হয় পর্দার পরাগের সঙ্গে বাস্তবের দ্রোনেরও কী মাথা গরম? এই প্রশ্নের উত্তরে দুর্বা বলেন, দ্রোনের মাথা ভীষণ রকম গরম। অল্পতেই রেগে যান। তবে রেগে গেলে চিৎকার চেঁচামেচি করেন না। তার জায়গায় চুপ করে যান। সবসময় আগে রাগ ভাঙাতে হয় দ্রোনের স্ত্রীকেই। এমনকি অভিনেতা নাকি একদমই রোমান্টিক নন। সবকিছুর উদ্যোগ তার স্ত্রীকেই নিতে হয়। তবে অভিনেতা বলেন,’ ছেলে তো তাই রাগ একটু বেশি। যদিও এখন চেষ্টা করছি করছেন রাগ সংবরণ করার’।

আরও পড়ুন : ‘ইচ্ছেপুতুল’ সিরিয়ালের নায়িকা মেঘ আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

Drronn Mukherjee

আরও পড়ুন : টাকার লোভে এমন ‘কুচুটে’ চরিত্রে অভিনয় করছেন! মুখ খুললেন শিমুলের শাশুড়ি মধুবালা

প্রসঙ্গত, বোলপুরে গান, থিয়েটার, নাটকের পরিবেশের মধ্যে বড়ো হয়ে উঠেছেন দ্রোণ। পড়াশোনা করেছেন ইঞ্জিনিয়ারিং নিয়ে। আর তারপরেই চাকরি পেয়ে আসেন কলকাতায়। কিন্তু ভাগ্যের ফেরে চাকরি ছেড়ে পা রাখেন অভিনয় জগতে। এর আগেও সিরিয়াল সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা। তবে জনপ্রিয়তা পেয়েছেন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের মধ্যে দিয়ে।

আরও পড়ুন : টাকার লোভে ‘পরাগ’র মত চরিত্র করছেন! দিনরাত্রি গালিগালাজ শুনে মুখ খুললেন অভিনেতা