প্রকাশ্য মঞ্চে কঙ্গনাকে ধুয়ে দিল এক প্রতিযোগী, বিতর্কের শিরোনামে লক আপ

কঙ্গনার লক আপে এসে কঙ্গনাকেই ধুয়ে দিল এক প্রতিযোগী

Kangana Ranaut vs Munawar Faruqui - Lock Upp Day 1

অল্ট বালাজি (Alt Balaji) এবং এমএক্স প্লেয়ারের (MX Player) নতুন রিয়েলিটি শো লকআপ (Lock Up) নিয়ে চর্চা এখন তুঙ্গে। সেলিব্রিটি ‘দোষী’দের লকআপে পুরবেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে প্রতিযোগীদের নাম। কঙ্গনার লক আপে ঠাঁই হয়েছে বিতর্কিত কমেডিয়ান মুনাওয়ার ফারুকীর (Munawar Faruqui)। আপাতত লকআপের ‘জেলার’ কঙ্গনার কয়েদখানাই তার নতুন আস্তানা। লকআপে ঢুকতে না ঢুকতেই খোদ কঙ্গনার সঙ্গেই তর্কে জড়ালেন মুনাওয়ার।

গতবছর স্ট্যান্ড আপ কমেডি শো’তে হিন্দু দেব-দেবীদের প্রতি অশালীন মন্তব্য করে সংবাদমাধ্যমের শিরোনামে দখল করেছিলেন মুনাওয়ার। এক বিজেপি এমএলের ছেলের অভিযোগের ভিত্তিতে জেলেও যেতে হয়েছিল তাকে। এই ঘটনাকে কেন্দ্র করে বহু জল ঘোলা হয়। মুনাওয়ারের বেশ কয়েকটি শো বাতিল হয়ে যায় হিন্দু প্রতিষ্ঠানগুলির বিরোধিতায়। সেই বিতর্কের আগুন এখনও নেভেনি।

গুজরাতের এই স্ট্যান্ড আপ কমেডিয়ান এবার থেকে কঙ্গনার লক আপে থাকবেন। কঙ্গনার সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ক মোটেও সুবিধার নয়। এবার লক আপের প্রোমোতে প্রকাশ্য সংঘাতে জড়াতে দেখা গেল দুজনকে। কথা-কাটাকাটির জেরে কঙ্গনাকে পাল্টা হুমকি দিয়ে বসলেন মুনাওয়ার। এই প্রোমো থেকে নতুন রিয়েলিটি শো সম্পর্কে আগ্রহ বাড়ছে দর্শকদের।

প্রোমোতে দেখা যাচ্ছে কঙ্গনা বাঁকা হাসি হেসে মুনাওয়ারকে প্রশ্ন করছেন, “এখানে কেন এসেছো? আমার সঙ্গে পাঙ্গা নিতে নিশ্চয়ই আসোনি”! তারপর পরিস্থিতি স্বাভাবিক করতে কঙ্গনা হেসে বলেন, “আরে মজা করছি তো, আমরাও একটু কমেডি করতে পারি তো নাকি?” যদিও কঙ্গনার কথা মোটেও মজার ছলে নেননি মুনাওয়ার। তিনি পাল্টা বলেন, “এটা মোটেও মজার ছিল না”।

মুনাওয়ারকে এরপর বলতে শোনা যায়, “আমি কমেডির মাধ্যমে কোনও বিপ্লব আনতে চাই না। শিল্পীরা কোনওদিনই ক্রান্তি আনতে সক্ষম নন।” এতে কঙ্গনার আঁতে ঘা লাগে। তিনি মুনাওয়ারের এই কথা মোটেও সহ্য করলেন না। বললেন, “এখানে যদি মৃত্যুদণ্ড দেওয়ার এক্তিয়ার থাকতো তাহলে আমি দিয়ে দিতাম”। মুনাওয়ারও চুপ করে রইলেন না‌। কঙ্গনার কথায় রেগে আগুন হয়ে জবাব দিলেন, “আমাকে হুমকি দেবেন না”! প্রোমো দেখে নেটিজেনরাও রীতিমতো উৎসুক হয়েছেন। হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনে বিতর্কিত ও ‘মোদি বিরোধী’ মুনাওয়ার কেমন থাকবেন কঙ্গনার জেলে? টানটান উত্তেজনা ভর করছে দর্শকদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)