সাপে-নেউলে একসাথে!এক মঞ্চে চিরশত্রু করণ-কঙ্গনা! বিরল দৃশ্যের সাক্ষী গোটা দেশ

বলিউডের (Bollywood) কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) সঙ্গে পরিচালক করণ জোহরের (Karan Johar) যে ঠিক বনে না, একথা সকলেরই জানা। তারা পারতপক্ষে একে অপরের সম্মুখীন হন না। তবে নেট মাধ্যমে কঙ্গনা অবশ্য করণ জোহরকে প্রায়ই তুলোধোনা করে ছেড়েছেন। তবে এবার বাঘ আর সিংহ মুখোমুখি! একই মঞ্চে দাঁড়িয়ে পদ্মশ্রী (Padmashree) সম্মান নেবেন তারা।

আগামী ৮ই নভেম্বর দিল্লিতে উপস্থিত হবেন কঙ্গনা রানাওয়াত এবং করণ জোহর। বলিউডের এই দুই তারকাকে পদ্মশ্রী সম্মানে ভূষিত করা হবে। তারা সেখানে একই সঙ্গে উপস্থিত থাকবেন বলেই জানা গিয়েছে। এখন সেখানে তারা পরস্পরের প্রতি কি আচরণ করেন, সেটাই দেখার।

প্রসঙ্গত, কঙ্গনা এবং করণের মধ্যে আপাতত মুখ দেখাদেখি বন্ধ। বলিউডের নেপোটিজমের নেপথ্য নায়ককে প্রকাশ্যেই একবার স্পষ্ট কথা শুনিয়ে দিয়েছিলেন কঙ্গনা। করণ জোহারের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এ অন্যান্য তারকাদের মতো আমন্ত্রণ পেয়ে উপস্থিত হয়েছিলেন কঙ্গনাও। সেখানে কঙ্গনা বলেন, যদি কোনদিনও তার বায়োপিক তৈরি হয় তবে সেখানে করণের জন্য একটা রোল ফাঁকা থাকবে।

কঙ্গনা বলেছিলেন, ইন্ডাস্ট্রির এমন একজন বড় প্রযোজক যিনি আদতে একজন ‘মুভি মাফিয়া’, ‘স্বজনপোষণের ধ্বজাধারী’, এমন একটি চরিত্রের জন্য করণ জোহরকে ভেবে রেখেছেন কঙ্গনা! কঙ্গনার কথা শুনে সেই সময় হাসিমুখেই বিষয়টিকে স্বাভাবিক করতে চেয়েছিলেন করণ। তবে করণ কঙ্গনার এই মন্তব্য মোটেও মজার ছলে নেননি। পরবর্তীকালে তিনি বিভিন্ন অনুষ্ঠানে নাম না নিয়েই কঙ্গনাকে তীব্র কটাক্ষ করেন।

এরপর গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণের প্রসঙ্গ টেনে কঙ্গনা কার্যত করণ জোহারকেই ভিলেন বানিয়ে ছেড়েছিলেন। সেই নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছিলেন করণ জোহর। এখনও সুযোগ পেলেই করণ জোহরকে কাঠগড়ায় তুলতে ছাড়েন না কঙ্গনা। পুরস্কার বিতরণী মঞ্চেও ঝড় ওঠার সম্ভাবনা দেখছেন নেটিজেনরা।