কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্ত্রীর, ফাঁস করলেন চাঞ্চল্যকর তথ্য

বিগত বেশ কয়েকদিন ধরেই অভিনেতা কাঞ্চন মল্লিককে (Kanchan Mallick) নিয়ে টলিউডে (Tollywood) জোর গুঞ্জন শুরু হয়েছে। ইন্ডাস্ট্রির হাওয়ায় গা ভাসিয়ে নাকি কাঞ্চনও এই মুহূর্তে ত্রিকোণ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন! শ্রাবন্তী, নুসরাতের পর এবার ইন্দ্রনীল সেনগুপ্ত এবং কাঞ্চন মল্লিকের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মাধ্যমগুলি। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee) অবশ্য এতদিন চুপ থাকলেও এবার তিনি এ বিষয়ে তার মন্তব্য প্রকাশ করলেন।

বিগত কয়েকদিন ধরেই গুঞ্জন উঠেছিল যে অভিনেতা এবং বিধায়ক কাঞ্চন মল্লিক নাকি “কৃষ্ণকলি” (Krishnakali) ধারাবাহিকের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Shreemoyee Chattoraj) সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন! কাঞ্চনের বিরুদ্ধে এমন গুঞ্জন শুনেও অবশ্য প্রথমটা এই খবরে তেমনভাবে কেউ আমল দিতে চাননি। তবে কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবার প্রকাশ্যেই কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন।

শ্রীময়ী এবং কাঞ্চনের সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে যে গুঞ্জন ছড়িয়েছে তার পরিপ্রেক্ষিতে পিঙ্কির প্রতিক্রিয়া, “দুজন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে প্রাক্তণ ও বর্তমান দুজনকেই অসম্মান করা হয়। তিনি আরও বলেছেন, দু’জন প্রাপ্তবয়স্ক মানুষ প্রেম করবেন তা তাঁদের ব্যক্তিগত বিষয়, কিন্তু অনুরোধ, বিয়েটাকে যেন বেড়া হিসেবে ব্যবহার না করা হয়”।

পিঙ্কির এই ইঙ্গিতপূর্ণ মন্তব্য স্বভাবতই কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর সম্পর্ক নিয়ে গুঞ্জন আরও উস্কে দেয়। তবে তিনি অবশ্য এখানেই থামেননি। কাঞ্চনের বিরুদ্ধে তার অভিযোগ রয়েছে প্রচুর। বিশেষত কাঞ্চন এবং পিঙ্কির ৮ বছর বয়সী ছেলের প্রতি বাবা হিসেবে কাঞ্চনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। তিনি স্পষ্ট উল্লেখ করেছেন, ছেলের সঙ্গে ফোনেও কখনো কথা বলার সময় হয়নি তার। স্কুলের মাইনে দিলেও ছেলের খোঁজ খবর রাখার প্রয়োজন মনে করেন না অভিনেতা!

প্রসঙ্গত, শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের বিশেষ বন্ধুত্বের সম্পর্ক নিয়ে ইতিপূর্বে বিভিন্ন জায়গায় উপর উপর আভাস দিয়েছেন পিঙ্কি। তবে প্রকাশ্যে কখনও কিছু বলেননি তিনি। পিঙ্কির কথায়, এবার তার ধৈর্যের বাঁধ ভেঙেছে। তার বক্তব্য অনুসারে, বিগত ৮-৯ বছর ধরে তিনি কখনও কাঞ্চন এবং শ্রীময়ী প্রসঙ্গে কিছু বলেননি। কিন্তু তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাত্রা ছাড়াতেই আর চুপ থাকতে পারলেন না পিঙ্কি।

TMC MLA Kanchan Mullick accused of torturing wife Pinky Mullick

এদিকে শ্রীময়ী সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে বলেন যে পিঙ্কির সঙ্গে তার “হৃদ্যতার সম্পর্ক” রয়েছে। এ প্রসঙ্গে পিঙ্কির বক্তব্য, “আমার কাছে হৃদ্যতার সংজ্ঞা আলাদা। এতই যখন হৃদ্যতার সম্পর্ক তাহলে কখনও তার ছেলের খোঁজ নেন নি কেন শ্রীময়ী?” প্রশ্ন তুলেছেন তিনি। তার স্পষ্ট বক্তব্য, “তার হৃদ্যতার সম্পর্ক কাঞ্চনের সঙ্গে থাকতে পারে আমার সঙ্গে নয়”।

Shreemoyee Chattoraj

শ্রীময়ী দাবি করেছিলেন যে কাঞ্চন মল্লিকের পরিবারের সঙ্গে তার বহুদিনের আলাপ। সে কথা অবশ্য পুরোপুরি অস্বীকার করছেন পিঙ্কি। তার পাল্টা দাবি, তাদের চেতলার বাড়িতে শ্রীময়ীকে মাত্র একবারই আসতে দেখেছিলেন তিনি। যাকে নিয়ে এত গুঞ্জন ছড়াচ্ছে, এই গুঞ্জনের পরিপ্রেক্ষিতে কি বলছেন তিনি? কাঞ্চন অবশ্য এই গুঞ্জনের সত্যতা পুরোপুরি অস্বীকার করছেন। তার স্পষ্ট দাবি, রাজনৈতিক অভিসন্ধি থেকেই তার বিরুদ্ধে কুৎসা রটানোর প্রচেষ্টা চলছে। তাই যদি হয়, তাহলে পিঙ্কিই বা এমন অভিযোগ করছেন কেন? প্রশ্ন উঠছে নেটিজেনের মনে।