শ্রীময়ী-রোহিতের সংসারে জুন আন্টির কালো ছায়া, উঠছে ‘ঢপের সিরিয়াল’ বন্ধের দাবি

June Aunty is Back on Shreemoyee to Destroy Shreemoyee`s Singing Career

যতই টুইস্ট আসুক না কেন, শ্রীময়ীকে (Sreemoyee) নিয়ে দর্শকের ক্ষোভের আগুন তিস্মিত হচ্ছে না। রোহিত-শ্রীময়ী বিবাহ পর্ব থেকেই দ্বিধা-বিভক্ত দর্শক। একদল শ্রীময়ী নতুন জীবনের পক্ষে সওয়াল করছেন, একদল বিপক্ষে। যার প্রভাব পড়েছে টিআরপিতে। এই মহাবিবাহ পর্ব অতিক্রান্ত হতেই দেখা গেল টিআরপি তালিকায় অনেক নিচে নেমে গিয়েছে শ্রীময়ী। তাই টিআরপির হাল ফেরাতে তড়িঘড়ি জেল থেকে ফিরে এলেন জুন আন্টি।

জুন ফিরে এসেই তার চিরাচরিত চরিত্র অনুযায়ী শ্রীময়ীর জীবনে সমস্যা সৃষ্টির কাজে লেগে পড়েছে। এতদিন অনিন্দ্য-শ্রীময়ীর সংসার ভাঙ্গন ধরানোর পর এখন রোহিত-শ্রীময়ীকে নিয়ে পড়েছে জুন আন্টি। শ্রীময়ীর সুখী দাম্পত্য জীবনে তিক্ততা বাড়ানোর চেষ্টায় এবার প্রকাশ্যে শ্রীময়ীর চরিত্র নিয়ে প্রশ্ন তুললো জুন। শ্রীময়ীকে ছোট করতে ডিঙ্কা-শ্রীময়ীর গানের অনুষ্ঠানে বাধা দিতে হাজির জুন।

shreemoyee and june aunty

ধারাবাহিকের গল্পের ট্র্যাক অনুযায়ী ডিঙ্কা এবং শ্রীময়ী এবার একটি অনুষ্ঠানে একসঙ্গে গান গাইবে। শ্রীময়ীর ছেলে ডিঙ্কা আজ অনেক বড় গায়ক। আবার শ্রীময়ীও নেহাত কিছু মন্দ গায় না। মায়ের থেকে গান শিখেই ডিঙ্কা বড় গায়ক হতে পেরেছে। শ্রীময়ীর অন্দরের সেই সুপ্ত প্রতিভাকেই এবার সকলের সামনে তুলে ধরার উদ্যোগ গ্রহণ করেছেন রোহিত সেন। রোহিত চান, আগের সংসারে শ্রীময়ীর যে স্বপ্নগুলো অধরা থেকে গিয়েছিল, নতুন সংসারে সেই সব স্বপ্নপূরণ হোক।

সেই মতো ছেলের সঙ্গে গান গাওয়ার জন্য মঞ্চে ওঠে শ্রীময়ী। তবে গান শুরু হওয়ার আগেই মঞ্চে উঠে আসে জুন। সে এসেই দর্শকদের সামনে শ্রীময়ীকে নিয়ে সমালোচনা শুরু করে। বলে, “এই মহিলা টাকার জন্য কিছুদিন আগে সং সেজেছে। ওনার স্বামী মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছেন। তাও আপনারা ওর গান শুনবেন?” জুনের থেকে সব শুনে দর্শকরাও এই অনুষ্ঠান নিয়ে প্রতিবাদ জানাতে শুরু করেন। শ্রীময়ী নতুন জীবনে পুরনো কাঁটা হিসেবে ফের ব্যাগড়া দিতে হাজির জুন আন্টি।

যদিও জুন এবং শ্রীময়ীর সংঘাত এতদিন ধারাবাহিকের টিআরপি বৃদ্ধির প্রধান ইউএসপি হয়ে এসেছে। কিন্তু এবার আর জুন ম্যাজিকও কাজ করতে নারাজ। ধারাবাহিকের নতুন প্রোমো দেখে ধারাবাহিক সম্পর্কে উৎসাহিত হওয়া তো দূরের কথা, দর্শক অবিলম্বে ধারাবাহিক বন্ধের দাবি তুলছেন। নেটিজেনদের অনেকের বক্তব্য, এবার এই ধারাবাহিকটি বন্ধ হওয়াই উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দর্শকের কাছে ‘শ্রীময়ীর ন্যাকামো’ এখন অসহ্য। বিশেষত বিয়ের পর থেকে রোহিত-শ্রীময়ী প্রেম পর্বও দর্শকের নজরে বিরক্তিকর ঠেকেছে। এদিকে শ্রীময়ীর বিপরীতে জি বাংলার নতুন ধারাবাহিক উমার সম্প্রচার শুরু হয়েছে সদ্য। কাজেই শ্রীময়ীর টিআরপি নিয়ে দর্শকের সন্দেহ আরও বেড়েছে। দর্শকদের মধ্যে অনেকেই মজা করে বলছেন, শ্রীময়ীকে নিজের ব্যাটের বাড়ি মেরে মাঠের বাইরে পাঠাবে উমা।