শ্রীময়ী থেকে আপাতত বাদ পরলেন ‘জুন আন্টি’, মহা বিড়ম্বনায় উষসী চক্রবর্তী

ushoshi sengupta june aunty

কিছুদিন হলো “শ্রীময়ী”র “আনন্দনিকেতন”-এ ধামাকাদার এন্ট্রি নিয়েছিলেন “জুন আন্টি”! “জুন আন্টি”কে এতদিন পর্দায় দেখতে না পেয়ে যেন হাঁপিয়ে উঠেছিলেন দর্শক। তবে দর্শকের সেই খুশি বেশিদিন রইলো না। সম্প্রতি ধারাবাহিকের শুটিং থেকেই বাদ পড়েছেন “জুন আন্টি” তথা উষসী চক্রবর্তী! কেন এমনটা হল? এইতো সবে “ডিংকা”র বিয়েতে অংশগ্রহণ করবেন বলে “শ্রীময়ী”র থেকে অনুমতি আদায় করে নিয়েছিলেন তিনি! “ডিংকা” এবং “অর্ণা”র বিয়েতে কলকাঠি নাড়বেন বলে “কিয়া”কেও উসকে এসেছেন! তাহলে হঠাৎ শুটিংয়ের এই পর্যায়ে এসে তাকে থামিয়ে দিচ্ছে কেন চ্যানেল?

এই প্রশ্নের উত্তর দিলেন “জুন আন্টি” স্বয়ং। আপাতত ধারাবাহিকের শুটিং কিছুদিন বন্ধ রেখেছেন তিনি। নেপথ্যে, করোনা সংক্রমণ। না, “জুন আন্টি” যে দুম করে করোনা আক্রান্ত হয়ে পড়েছেন, এমনটা কিন্তু নয়। আসলে গত সোমবার করোনা ভ্যাকসিন নিয়েছিলেন উষসী চক্রবর্তী। তার পর থেকেই জ্বরে ভুগছেন অভিনেত্রী। পরিস্থিতি এমনই যে বিছানা থেকে উঠে দাঁড়ানোর ক্ষমতাটুকু পর্যন্ত হারিয়ে ফেলেছেন! এই অবস্থায় শুটিং করবেন কিভাবে?

করোনা টিকা নিয়ে যে শেষমেষ এই বিপদের সম্মুখীন হতে হবে, এমনটা ভুলেও ভাবেননি উষসী। ভ্যাকসিনের পার্শ্ব প্রতিক্রিয়া নিয়ে রীতিমতো তিতিবিরক্ত উষসী। “এটা কি ধরনের ভ্যাক্সিন ভাই। পুরো বিছানায় শুইয়ে দিয়েছে! কাল থেকে মাথা-ই তুলতে পারছি না। একের পর এক প্যারাসিটামল খেয়ে যাচ্ছি”! ভ্যাকসিন নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের তিনি জানিয়েছেন নিজের শরীরের পার্শ্ব-প্রতিক্রিয়ার কথা।

নিজের শরীরের অবস্থার কথা জানাতে গিয়ে উষসী জানিয়েছেন, ‘‘১০১ জ্বর। সারা গায়ে অসহ্য ব্যথা। মনে হচ্ছে, ঘাড়ের কাছে সমানে কেউ পিন ফুঁটিয়ে দিচ্ছে। উঠে বাথরুমেও যেতে পারছি না!’’ এদিকে এই অসুস্থতার জেরে তার শুট ফ্রম হোমও বন্ধ। ‘‘ফোন করে কর্তৃপক্ষকে জানাতে বাধ্য হলাম, সুস্থ না হওয়া পর্যন্ত শ্যুট করতে পারব না’’, অভিনেত্রীর গলায় চিন্তার সুর শোনা গেল।

প্রসঙ্গত, ভ্যাকসিন নেওয়ার পর শরীরে এই পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেওয়াতে “জুন আন্টি” যতটা চিন্তিত হয়ে পড়েছেন, তার অনুরাগীরা কিন্তু এই বিষয়টিকে বেশ ইতিবাচক হিসেবেই দেখছেন। সকলেই একবাক্যে বলছেন, ভ্যাকসিন নেওয়ার পর জ্বর আসাটা খুব স্বাভাবিক। এর থেকে কার্যত এটাই ধরে নেওয়া যায় যে, ভ্যাকসিন শরীরে খুব ভালো কাজ করছে। তবে শ্রীময়ীর অনুরাগীরা কিন্তু আবার মজার মজার কমেন্ট করতেও পিছপা হচ্ছেন না।

“জুন আন্টি”র এই হঠাৎ অসুস্থতার খবর পেয়ে এক নেটিজেনের মন্তব্য, “অথচ শ্রীময়ীর পেছনে লেগেই আছেন!” একজন লিখেছেন, “আমি জুন আন্টির ইচ্ছা শক্তির উপর অগাধ বিশ্বাস রাখি। ডিংকার বিয়ের আগে সুস্থ হতেই হবে”। আরেক নেটিজেনের মন্তব্য, “চিন্তার কিছু নেই ডিংকার অভিশাপের জুন আন্টির ওটা কোভিড হয়েছে। শ্রীময়ী আবার সেবা শুশ্রূষা করে ঠিক সুস্থ করে দেবে আর জুন আন্টিও ফর্মে ফিরে যাবে”। নেটিজেনরা আপাতত জুন আন্টির পুরনো ফর্মে ফিরে যাওয়ার অপেক্ষা করছেন।