বিনামূল্যে ২ বছরের কল ও ইন্টারনেট, Jio নিয়ে এলো নতুন অফার

78

বর্তমানে টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতার লড়াই চোখে পড়ার মত। এই প্রতিযোগিতার লড়াইয়ে এক ইঞ্চিও জমি ছাড়তে চায় না রিলায়েন্স। অনবদ্য অফার হোক বা আকর্ষণীয় দাম, গ্রাহকদের বরাবর নিত্যনতুন চমক দিয়ে আসছে Jio।  সেই চমকের ধরা অব্যহত রেখে নতুন আঙ্গিকে এবার বাজারে এল জিও ফোন ২০২১ (JioPhone 2021)। যার সঙ্গে পাবেন একগুচ্ছ অফার।

১,৯৯৯ টাকা দিয়ে জিও ফোনটি কিনলে পেয়ে যাবেন দু’বছরের Unlimited রিচার্জ। একই সঙ্গে মিলবে আকর্ষণীয় ইন্টারনেট ডেটা অফার। তবে এর জন্য জিও ফোনটি কিনতে হবে।  নতুন Jio Phone-এর দু’রকম দাম রাখা হয়েছে যাতে গ্রাহকরা পাবে দু’রকম সুবিধা।  একটি ফোনের দাম পড়বে ১৯৯৯ টাকা এবং অন্যটির দাম পড়বে ১৪৯৯ টাকা। চলুন দেখে নেওয়া যাক এই দুটি ক্ষেত্রে কি কি সুবিধা পাবেন গ্রাহকরা।

Jio Phone 2021 Offer

১৯৯৯ টাকা : ১৯৯৯ টাকা দিয়ে Jio Phone কিনলে টানা ২’বছর অর্থাৎ ২৪ মাস যে কোন নেটওয়ার্কে Unlimited কলের সুবিধা পাবেন, সঙ্গে প্রতি মাসে 2GB করে ডেটা। তবে সেই ডেটা শেষ হয়ে গেলেও ৬৪ Kbps গতিতে Unlimited ইন্টারনেট করতে পারবেন ব্যবহারকারীরা।

১৪৯৯ টাকা : ১৪৯৯ টাকা দিয়ে Jio Phone কিনলে টানা ১’বছর অর্থাৎ ১২ মাস যে কোন নেটওয়ার্কে Unlimited কলের সুবিধা পাবেন। এর পাশাপাশি রয়েছে প্রতি মাসে দু জিবি করে ডেটা। তবে সেই ডেটা শেষ হয়ে গেলেও ৬৪ Kbps গতিতে Unlimited ইন্টারনেট করতে পারবেন ব্যবহারকারীরা।

JioPhone 2021

নতুন JioPhone-এ কি কি রয়েছে

JioPhoneটিতে রয়েছে KaiOS অপারেটিং সিস্টেম, ২.৪ ইঞ্চি ডিসপ্লে, ২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ০.৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ফোনটিতে আপনি ব্যবহার করতে পারবেন ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইউটিউবের মত অন্যান্য একাধিক অ্যাপ্লিকেশন।