৯ টাকায় প্রতিদিন ৩ জিবি ডাটা, সঙ্গে Unlimited কল, Jio-র দুর্দান্ত অফার

all you need to know about jio meet app

গ্রাহকদের জন্য ফের নতুন প্ল্যান নিয়ে হাজির মুকেশ আম্বানির (Mukesh Ambani) রিলায়েন্স জিও (Reliance Jio) কোম্পানি। নতুন এই আকর্ষণীয় এবং সাশ্রয়ী প্ল্যানটি প্রি পেইড গ্রাহকদের জন্য একেবারেই আদর্শ। এমনিতে রিলায়েন্স জিও এ পর্যন্ত তাদের গ্রাহকদের জন্য যে ক’টি প্ল্যান চালু করেছে, সবকটিই অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় গ্রাহকের সুবিধার্থে অধিক গ্রহণযোগ্য হিসেবে বিবেচিত হয়েছে। এবারেও কার্যত তার অন্যথা হলো না। গ্রাহককে বার্ষিক প্রি পেইড (Pre Paid Plan) সংক্রান্ত নতুন আকর্ষণীয় অফারের সুযোগ দিতে চলেছে রিলায়েন্স জিও।

এক নজরে দেখে নেওয়া যাক রিলায়েন্স জিওর এই নতুন প্ল্যান গ্রাহকদের কি কি সুবিধা দিতে চলেছে। এই অফারের আওতায় বার্ষিক ৩৪৯৯ টাকার বিনিময়ে ইন্টারনেট এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন গ্রাহক। তার সঙ্গে অবশ্যই অন্যান্য সুযোগ-সুবিধা তো আছেই। তবে এই অফারের সবথেকে উল্লেখযোগ্য বিষয় হলো, এবার থেকে মাত্র ৩৪৯৯ টাকার বিনিময়েই ১ বছরের মেয়াদে প্রতিদিন ৩ জিবি করে ইন্টারনেট ডেটা পেয়ে যাবেন গ্রাহক।

প্রতিদিন ৩ জিবি করে ইন্টারনেট ডেটার হিসেবে বছরে মোট ১,০৯৫ জিবি ডেটা পাবেন গ্রাহক। একদিনে ৩জিবি ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেটের স্পিড ৬৪Kbps-এ নেমে আসবে। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএসর সুবিধাও পাবেন গ্রাহক। এর সঙ্গেই আবার জিওর অন্যান্য অফারের মতোই JioTV, JioCinema, JioNews, JioSecurity, and JioCloud-এর মতো জিওর প্ল্যাটফর্মগুলির সাবস্ক্রিপশনও বিনামূল্যেই পেয়ে যাবেন গ্রাহক।

উল্লেখ্য, জিওর সমস্ত প্রি পেইড অফারের মধ্য থেকে ৩৪৯৯ টাকার বার্ষিক প্ল্যানটিই আপাতত জিওর সবথেকে দামি প্ল্যান হিসেবে বিবেচিত হচ্ছে। অবশ্য, ২,৫৯৯ টাকার জিও প্ল্যানটিতে Disney+ Hotstar VIP-এর মতো থার্ড পার্টি OTT প্ল্যাটফর্মের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া গেলেও জিওর এই নতুন প্ল্যানে কিন্তু সেই সুবিধা নেই। তবে যারা অনলাইনে কাজ-কর্ম করেন কিংবা অনলাইন গেমিংয়ের প্রতি আসক্ত, তাদের জন্য এই প্ল্যান একেবারেই আদর্শ।

Jio Rs. 3,499 Annual Prepaid Plan With 3GB Data Per Day Launched

Netflix, Amazon Prime Video, Zee5-এর মতো জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্মগুলির সাবস্ক্রিপশন না পাওয়া গেলে জিওর এই সবথেকে দামি প্ল্যান গ্রাহকদের কাছে কতখানি গ্রহণযোগ্য হবে, সেই নিয়েও অবশ্য বিশেষজ্ঞদের মনে প্রশ্ন উঠছে। তবে বাজারের অন্যান্য সংস্থাগুলিকে টেক্কা দেওয়ার জন্য এই প্রথম রিলায়েন্স জিও প্রতিদিন ৩ জিবি করে ইন্টারনেট ডেটা প্ল্যান নিয়ে এলো। যা গ্রাহকের বেশ পছন্দ হবে বলেই মনে করছেন সংশ্লিষ্ট সংস্থার অধিকর্তারা।