Jio-এর বাম্ফার অফার ! ৩ মাস ফ্রীতে পান হাই স্পীড ইন্টারনেট

1743

২০১৯ সালের এই মাসের মধ্যেই জিও পরিসেবা দিতে চলেছে গিগা ফাইবার ব্রডব্যান্ড সার্ভিসের। গত বছরে সংস্থার বার্ষিক সম্মেলনে এমনটাই ঘোষণা করেছিলেন মুকেশ আম্বানি। এই পরিষেবার মাধ্যমে ১ জিবিপিএস ইন্টারনেট স্পিড পাওয়া যাবে। দেশের ১১ টি শহরে প্রাথমিকভাবে এই পরিষেবা শুরু করা হবে। ভারতীয় বাজারে টেলিকম ব্যবসায়ী জিও আসার পর থেকে অন্যান্য মোবাইল সংস্থাগুলি নিজেদের অস্তিত্ব রক্ষার লড়াই চালিয়ে যাচ্ছে।

মোবাইল পরিষেবার মত ব্রডব্যান্ড পরিষেবাতে জিও ঝড় তোলার জন্য আগাম প্রস্তুতি নিয়েছে। জিও গিগা ফাইবার নেওয়ার জন্য গত বছরের আগস্ট মাস থেকে আগাম রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছিল। এই মাস থেকেই সেই সকল গ্রাহকেরা যারা রেজিস্ট্রেশন করেছিলেন তাদের বাড়ি বাড়ি পৌঁছে দিতে চলেছে রিলায়েন্স গিগা ফাইবার। কারণ এ মাসেই রিলায়েন্স জিও তার গিগা ফাইবার বাণিজ্যিকভাবে বাজারে নিয়ে আসছে।

বাণিজ্যিকভাবে গিগা ফাইবার লঞ্চ করার সাথে সাথেই রয়েছে ধামাকা অফার। গ্রাহকেরা প্রিভিউ অফারে শুরুতে Jio GigaFiber কানেকশান নিলে মাসে ১১০০ GB ডেটা ১০০ Mbps স্পিড উপভোগ করতে পারবেন। আর এই প্রিভিউ অফার গ্রাহকেরা উপভোগ করতে পারবেন পুরো তিন মাসের জন্য।

মাসিক বা এককালীন খরচ কত?

মাসিক খরচ হিসাবে এখন পাঁচটি আকর্ষণীয় প্ল্যানের কথা জানা গিয়েছে। যেমন ১) ৫০০ টাকা, ২) ৭৫০ টাকা, ৩) ৯৯৯ টাকা, ৪) ১২৯৯ টাকা ও ৫) ১৫০০ টাকার। প্রতিটি প্ল্যানের মেয়াদ ৩০ দিন। তবে আলাদা আলাদা প্ল্যানে গতি ও জিবির তফাৎ রয়েছে। ৫০০ টাকা – ১০০ এমবিপিএস গতির ৬০০ জিবি ডেটা। ৭৫০ টাকা – ৫০ এমবিপিএস গতির ৪৫০ জিবি ডেটা। ৯৯৯ টাকা – ১০০ এমবিপিএস গতির ৬০০ জিবি ডেটা। ১২৯৯ টাকা – ১০০ এমবিপিএস গতির ৭৫০ জিবি ডেটা। ১৫০০ টাকা – ১৫০ এমবিপিএস গতির ৯০০ জিবি ডেটা।

কখন এই পরিষেবা শুরু হবে?

বাণিজ্যিক ভাবে তাদের পরিষেবা লঞ্চ করার সাথে সাথে দেশের বড় বড় শহরগুলিতে কানেকশন দেওয়ার কাজ চলছে। পুরোপুরি এই পরিষেবা শুরু হতে আরও কয়েক মাস সময় লাগবে বলে জানা গিয়েছে। আশা করা যাচ্ছে এপ্রিল, মে মাস নাগাদ এই পরিষেবা পশ্চিমবঙ্গে উপলব্ধ হবে।

নিষিদ্ধ হলেও এই পদ্ধতিতে জিও গ্রাহকরা পর্ণ দেখতে পারবেন!

কেবল রিচার্জ করার দরকার নেই! ফ্রীতে টিভি দেখুন এইভাবে

আর কী কী সুবিধা পাওয়া যাবে ?

রিলায়েন্স জিও গিগা ফাইবারে হাই স্পিড ইন্টারনেটের সাথে সাথে আরও আকর্ষণীয় কতগুলি পরিষেবা উপভোগ করার সুযোগ পাচ্ছে গ্রাহকেরা। যেমন আইপিটিভি, স্মার্ট হোম ইত্যাদি নানান সুবিধা রয়েছে এই পরিষেবাতে। নতুন এই পরিষেবার কানেকশন নেওয়ার জন্য গ্রাহকদের ৪৫০০ টাকা সিকিউরিটি মানি জমা দিতে হবে। এ ক্ষেত্রে বিশেষভাবে উল্লেখযোগ্য আপনি যদি পরে কানেকশন ছেড়ে দেন তাহলে টাকা ফেরতের সুবিধা রয়েছে।