জিওর ধামাকাদার প্ল্যান! একবার রিচার্জ করলেই সারা বছর সবকিছু ফ্রি

ভারতের টেলিকম বাজারে একচ্ছত্র রাজ রয়েছে যা সে হলো রিলায়েন্সের জিও সংস্থা। একের পর এক নতুন ধরনের অফার, একের পর এক চমক দিয়ে সাধারণ মানুষের যেমন মন জয় করেছে জিও, ঠিক তেমনি অন্যান্য টেলিকম সংস্থাগুলিও ধরাশায়ী জিওর কাছে। ভারতের বাজারে এক সময় রাজ করা বড় বড় টেলিকম সংস্থাগুলি জিও সঙ্গে পাল্লা দিতে তাদের রাজকীয় পোশাক খুলে ফেলতে বাধ্য হয়েছে। জিও ভারতের বাজারে আসার পর মানুষের মোবাইল খরচ বহুলাংশে কমে গেছে, সাথে সাথে পাচ্ছে আগের তুলনায় অনেক বেশি সুযোগ সুবিধা।

নিত্য নতুন অফারে জিও সব সময় বাজার কাঁপিয়ে রাখে। এবার তাদের অফারে মাসে মাসে রিচার্জ করা থেকে মুক্তি দিলো জিও। জিওর এই নতুন অফারে মাসে মাসে রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি। একবার রিচার্জ করলেই সারা বছর পাবেন আনলিমিটেড কল এবং আনলিমিটেড ইন্টারনেট ও অন্যান্য সকল পরিষেবা। এছাড়াও এই রিচার্জ এর সাথে পাবেন ১০০% ক্যাশব্যাক ফ্রী।

যে সমস্ত গ্রাহকেরা ১৪৯ টাকার উপরে জিও রিচার্জ করে থাকেন তারা সকলেই জানেন যে পরিমাণ টাকার অংক রিচার্জ করা হয় ঠিক সেই পরিমান টাকা মাই জিও কুপন হিসাবে ফেরত দিয়ে দেয়। এই অফারটি নতুন এবং পুরাতন সমস্ত গ্রাহকদের জন্যই প্রযোজ্য।

জিও-র এই এক বছরের লং টার্ম ভ্যালিডিটির মূল্য ১৬৯৯ টাকা৷ এই রিচার্জের প্ল্যানে পাওয়া যাবে এক বছর অথার্ৎ ৩৬৫ দিনের জন্য আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল কলিং বিনা FUP প্ল্যান সহ, সাথে প্রতিদিন  দেওয়া হয়ে থাকবে ১.৫ জিবি ডেটা অর্থাৎ গোটা বছরে জন্য ৫৭৪ জিবি ডেটা এবং সাথে প্রতিদিন বিনামূল্যে ১০০ এসএমএস৷ এছাড়া রয়েছে বিনামূল্যে জিও টিভি, জিও সিনেমা-র মতো প্রিমিয়াম পরিষেবা।

Loading...