১০০ টাকার কমে Jio ফিরিয়ে আনলো দুটি পুরাতন রিচার্জ প্ল্যান

ভারতের টেলিকম বাজারে একচ্ছত্র রাজ করা Reliance Jio আবার নতুন করে নতুন আঙ্গিকে তাদের পুরাতন দুটি রিচার্জ প্ল্যান ফিরিয়ে আনলো। ফিরিয়ে আনা দুটি রিচার্জ প্ল্যান Jio Phone গ্রাহকদের জন্য। অল্প টাকায় Jio Phone গ্রাহকরা যেন তাদের পরিষেবা চালিয়ে যেতে পারেন তার সুবিধার্থে তারা এই দুটি রিচার্জ প্ল্যান আবার বাজারে নিয়ে এলো। তবে বাজারে ফিরিয়ে আনা দুটি রিচার্জ প্লানে বেশকিছু রদবদল করা হয়েছে।

all you need to know about jio 251 recharge plan

যে দুটি রিচার্জ প্ল্যান Reliance Jio তাদের Jio Phone গ্রাহকদের জন্য ফিরিয়ে আনলো তা হল ৪৯ টাকা ও ৬৯ টাকা। ৪৯ টাকার জিও ফোনের রিচার্জ প্ল্যানটি সম্পর্কে আমরা আগেই জানি। এই রিচার্জ প্ল্যানটি Jio Phone গ্রাহকদের কাছে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল ২০১৯ সালে। কিন্তু পরে এই রিচার্জ প্ল্যানটি পরে Reliance Jio বাজার থেকে তুলে নেয়। সেই রিচার্জ প্ল্যানটি আবার তারা নিয়ে এসেছে তবে রদবদল করা হয়েছে এই প্ল্যানে।

৪৯ টাকার প্ল্যানের সুবিধা

Jio Phone গ্রাহকরা বর্তমানে ৪৯ টাকার রিচার্জ করতে পারবেন তাদের জিও ফোনে। এই রিচার্জে গ্রাহকরা পাবেন জিও থেকে জিও আনলিমিটেড কল, অন্য নেটওয়ার্কে কল করার জন্য ২৫০ মিনিট, মোট ২ জিবি ইন্টারনেট, মোট ২৫ টি এসএমএস, যাদের বৈধতা ১৪ দিন।

আরও পড়ুন :- Jio র ইন্টারনেট স্পিড ৩ গুণ বাড়িয়ে নিন সেটিং বদল করেই

৬৯ টাকা রিচার্জ প্ল্যানের সুবিধা

Jio Phone গ্রাহকরা ৪৯ টাকার মতো ৬৯ টাকা রিচার্জও এখন থেকে করতে পারবেন। ৬৯ টাকা রিচার্জে Jio Phone গ্রাহকরা পাবেন জিও থেকে জিও আনলিমিটেড কল, জিও থেকে অন্য নেটওয়ার্কে ২৫০ মিনিট কল, মোট ৭ জিবি ইন্টারনেট, মোট ২৫ টি এসএমএস, যাদের বৈধতা ১৪ দিন।

আরও পড়ুন :- কোন নেটওয়ার্ক দিচ্ছে সবথেকে বেশি সুবিধা? দেখে নিন প্ল্যান

এছাড়াও Jio Phone গ্রাহকদের জন্য ২৮ দিনের বৈধতা সহ ৫টি প্ল্যান রয়েছে, ৭৫ টাকা, ৯৯ টাকা, ১২৫ টাকা, ১৫৫ টাকা ও ১৮৫ টাকার।