বিনামূল্যে দেখুন IPL, ৫ টি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এলো Jio

শুরু হচ্ছে  ১৩ তম IPL। আজ থেকে আরবে শুরু হচ্ছে বিশ্বের সবথেকে বড় ক্রিকেট লিগ। আর এবছর সব থেকে বড় বিষয় হলো মাঠে গিয়ে আইপিএল দেখার মত কোন সুযোগ নেই।

প্রথমত করোনা আবহে দর্শকদের মাঠে প্রবেশ নিষেধ। আর দ্বিতীয়ত আইপিএল আয়োজিত হচ্ছে বিদেশের মাটিতে। সুতরাং সরাসরি এই খেলা দেখতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায় অথবা ওটিটি প্লাটফর্মে।

অন্যদিকে বর্তমান যুগে টিভির তুলনায় বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে ওটিটি প্ল্যাটফর্ম। আর এই ওটিটি প্লাটফর্মে সরাসরি আইপিএল সম্প্রচার করবে ডিজনি প্লাস হটস্টার। এখানে সরাসরি আইপিএল দেখার জন্য দর্শকদের অবশ্যই ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন নিতে হবে, যার খরচ পড়ে সবথেকে কম ৩৯৯ টাকা।

তবে এই ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন Jio তাদের গ্রাহকদের ৫টি রিচার্জের সাথে বিনামূল্যে দিচ্ছে।

৪০১ টাকা : ৪০১ টাকার এই রিচার্জ প্ল্যানে Jio গ্রাহকরা পেয়ে থাকেন প্রতিদিন ৩ জিবি হাইস্পিড Data। এর পাশাপাশি এই প্ল্যানে রয়েছে Jio থেকে অন্য মোবাইলে কল করার জন্য ১০০০ মিনিট, Jio থেকে Jio আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ টি করে SMS। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এই রিচার্জ প্ল্যানের সাথে Jio দিচ্ছে এক বছরের ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে।

৪৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানটি Jioর তরফ থেকে আনা হয়েছে ক্রিকেট অ্যাড-অন প্ল্যান হিসাবে। এই রিচার্জ প্ল্যানে কল অথবা এসএমএসের মত কোন সুবিধা নেই। এই রিচার্জ প্ল্যানে কেবলমাত্র গ্রাহকদের যাওয়া হচ্ছে প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড Data। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৫৬ দিন। এই প্ল্যানের সাথেও রিলায়েন্স Jio তাদের গ্রাহকদের দিচ্ছে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে।

৫৯৮ টাকা : ৫৯৮ টাকার রিচার্জ প্ল্যানে Jio গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড Data পাবেন। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৫৬ দিন। এই রিচার্জ প্ল্যানে রয়েছে Jio থেকে Jio আনলিমিটেড কল এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য মোট ২০০০ মিনিট। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০টি করে SMS করার সুবিধা। Jioর তরফ থেকে এই রিচার্জ প্ল্যানে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে বিনামূল্যে।

আরও পড়ুন : দেখে নিন ২০২০ IPL-এ KKR-এর ম্যাচ কোন কোন দিন

৭৭৭ টাকা : প্রতিদিন ১.৫ জিবি করে হাই স্পিড Data রয়েছে এই রিচার্জ প্ল্যানে। এই রিচার্জ প্ল্যানে Jio থেকে Jio আনলিমিটেড কথা বলা যাবে। Jio থেকে অন্য মোবাইলে কথা বলার জন্য দেওয়া হচ্ছে মোট ৩০০০ মিনিট। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০টি করে SMS। এই রিচার্জ প্ল্যানে বৈধতা ৮৪ দিন। এই রিচার্জ প্ল্যানের সাথে Jio তাদের গ্রাহকদের এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে বিনামূল্যে।

আরও পড়ুন : বিনামূল্যে দেখুন IPL, Jio-র নতুন প্ল্যানে এক রিচার্জেই ৩৬৫ দিন ফ্রী

২৫৯৯ টাকা : ২৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানে Jio গ্রাহকরা পাবেন এক বছরের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড Data। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে রয়েছে Jio থেকে Jio আনলিমিটেড কল এবং অন্য মোবাইলে কথা বলার জন্য ১২০০০ মিনিট। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০টি করে SMS করার সুবিধা। এই রিচার্জ প্ল্যানের সাথে Jio তাদের গ্রাহকদের এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে বিনামূল্যে।