আসছে ‘ঝলক দিখলা জা সিজন ১০’, রইল প্রতিযোগিদের তালিকা

শুরু হচ্ছে ‘ঝলক দিখলা যা’র নতুন সিজন, রইল প্রতিযোগিদের তালিকা

এক ঝাঁক তারকাকে নিয়ে শুরু হচ্ছে ‘ঝলক দিখলা যা’র নতুন সিজন। প্রতিবারের মত এইবারেও দর্শকদের জন্য রয়েছে নানা চমক। সেলিব্রিটিদের ডান্স রিয়েলিটি শো কার্যত দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়। তারকাদের প্রতিযোগী হিসেবে দেখার এই সুযোগ মিস করতে চান না দর্শকরা।

২০১৬ সালে নবম সিজনের পর মাঝে ৫ বছর বিরতি নিয়েছিলেন নির্মাতারা। এবার আবার নতুন রূপে আসছে সিজন ১০ (Jhalak Dikhlaa Jaa Season 10)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই আসন্ন রিয়েলিটি শোয়ের বিচারকদের তালিকা। যতদূর জানা যাচ্ছে বিচারকের ভূমিকায় থাকবেন মাধুরী দীক্ষিতড় নোরা ফাতেহি এবং করণ জোহর। সেই সঙ্গে সঞ্চালনার ভার নেবেন ভারতী সিং। তবে সব থেকে বেশি আকর্ষণীয় ঠেকছে তারকাখচিত প্রতিযোগীদের তালিকা।

অম্রুতা খানভিকর (Amruta Khanvilkar) : হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অম্রুতা এবার আসছেন নাচের মাধ্যমে মঞ্চ মাতাতে। তিনি দেশের সবথেকে বড় ডান্স রিলেটির শোয়ের অংশ হতে পেরে দারুণ খুশি হয়েছেন। নাচই তার জীবন। মাধুরী দীক্ষিতের সামনে নাচ দেখানোর সুযোগ পেয়ে তিনি আপ্লুত। সেই সঙ্গে কিছু নতুন ডান্স ফর্ম শেখারও সুযোগ থাকছে।

পারস কালনাওয়াত (Paras Kalnawat) : ‘অনুপমা’ ধারাবাহিকের এই অভিনেতাও থাকছেন রিয়েলিটি শোতে। তিনিও খুব খুশি এই সফরের সঙ্গী হতে পেরে। তিনি বরাবর নতুন কিছু করতে চেয়েছেন। তবে এ পর্যন্ত তিনি কখনও স্টেজে লাইভ অডিয়েন্সের সামনে পারফর্ম করেননি। তার কাছে এটা একটা নতুন সুযোগ।

শিল্পা শিন্ডে (Shilpa Shinde) : ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত এই অভিনেত্রী এর আগে বিগ বসের ১১তম সিজনে জয়ী হয়েছিলেন। তিনি আশা করছেন বিগ বসের মত ঝলক দিখলা যা-ও তার কেরিয়ারের জন্য সহায়ক হবে। বিশেষত তার ভক্তরাও খুব খুশি হবেন তিনি আবার পর্দাতে ফিরলে। শিল্পা তথাকথিত ডান্সার নন, তাই এই সুযোগ তার কাছে একটা বড় চ্যালেঞ্জের মত।

নিয়া শর্মা (Nia Sharma) : হিন্দি টেলিভিশনের গন্ডি পেরিয়ে তার খ্যাতি পৌঁছে গিয়েছে কান চলচ্চিত্র উৎসবে। ২০২০ সালে খতরো কে খিলাড়িতে তাকে দেখা গিয়েছিল। আবার লেডিস ভার্সেস জেন্টলম্যানেও উপস্থিত ছিলেন তিনি। এবার তার সামনে আসছে নতুন সুযোগ।

নীতি টেইলার (Niti Taylor) : ইশকবাজ খ্যাত অভিনেত্রী নীতিও পা রাখতে চলেছেন এই ডান্স রিয়েলিটি শোতে। ভক্তদের কাছে এটা কিছু কম বড় পাওনা নয়।

ধীরজ ধুপার (Dheeraj Dhoopar) : হিন্দি টেলিভিশন সূত্রে তারও বেশ নামডাক ছড়িয়ে পড়েছে। তিনিও এই সিজনের নিশ্চিত প্রতিযোগী বলে জানা যাচ্ছে। এই তালিকা ছাড়াও এখনও সম্ভাব্য তালিকায় রয়েছেন আলি আসগর, গায়ক টোনি কক্কর, অভিনেতা সুমিত বিয়াস। তাদের কাছে প্রস্তাব গিয়েছে তবে তারা থাকছেন কিনা তা নিশ্চিতভাবে জানা যায়নি।