নিজেই নিজের সম্পূর্ণ নগ্ন ভিডিও পোস্ট করলেন জেনিফার লোপেজ

লাতিন আমেরিকায় বেড়ে ওঠা মেয়ের অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বাড়ি ছাড়া, সেখানেই শুরু পথ চলা।১৯৮৬ সালে ‘মাই লিটল গার্ল’ সিনেমায় ছোট্ট চরিত্রে অভিনয় করার পরে আরও অনেক পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। তবে ১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘সেলেনা’ ছবি তাকে এনে দেয় যশ ও খ্যাতি।

এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যায় তাকে। তারপর অভিনেত্রীর গণ্ডি ছাড়িয়ে আরও এক স্বপ্নপূরণের দিকে পাড়ি।১৯৯৯ সালে মুক্তি পায় তাঁর প্রথম অ্যালবাম ‘অন দ্য সিক্স’ (On the 6)। ধীরে ধীরে হয়ে ওঠেন পপ তারকা। হ্যা, তিনি হলিউড অভিনেত্রী, পপ তারকা জেনিফার লোপেজ (Jennifer Lopez)।

সম্প্রতি ক্যামেরার সামনে নগ্ন ফটোশুট করে নেট দুনিয়ায় ঝড় তুললেন জেনিফার লোপেজ (Jennifer Lopez)। এই মার্কিন অভিনেত্রী এবং জনপ্রিয় পপ তারকা নিজের নতুন সিংগেল এর বার্তা দেওয়ার জন্যই নগ্ন শুট করলেন। শুধুমাত্র ফটোশুট নয়, সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন তিনি যেখানে তার নগ্ন শরীর নানান ফ্রেমে ধরা পড়েছে ক্যামেরার সামনে।

তার মেদহীন শরীর দেখে কে বলবে, তার বয়স পেরিয়ে গেছে পঞ্চাশের গণ্ডি? কিন্তু হঠাৎ কেন এরকম ফটোশুট? শুক্রবারই তার নতুন সিংগেল ‘ইন দ্য মর্নিং (In the Morning)’ প্রকাশ্যে আসার কথা। বিধিনিষেধের ঘেরাটোপ টপকে মুক্ত প্রাণের বার্তাই মানুষের কাছে পৌঁছে দিতে চাইছেন তিনি।

সম্প্রতি তার এই সিঙ্গেলের কভার শুটের জন্যই এরকম ফটোশুট করিয়েছেন তিনি।এই শুটের ছবি নিজের ইনস্টাগ্রামেও (Instagram) পোস্ট করেছেন জেনিফার লোপেজ। সম্ভবত তার এই শুটের মধ্যে দিয়ে মুক্ত মনের কথাই তুলে ধরেছেন জেনিফার লোপেজ (Jennifer Lopez)।তার এই নতুন ফটোশুটে কমেন্ট বক্সে প্রশংসা ও অভিনন্দন জানিয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Jennifer Lopez (@jlo)


 

View this post on Instagram

 

A post shared by Jennifer Lopez (@jlo)