সাই পল্লবী বাদ! রণবীরের রামায়ণের সীতা হবেন এই বলিউড অভিনেত্রী

শুটিং শুরুর আগেই সীতাবদল! সাই পল্লবীকে সরিয়ে রণবীরের রামায়ণের সীতা হবেন এই অভিনেত্রী

‘আদিপুরুষ’ সিনেমার বিতর্কের মধ্যেই উঠে এসেছিল নীতেশ তিওয়ারি পরিচালিত রামায়ণের (Ramayan) কথা। রামচন্দ্রের ভূমিকায় যে রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনয় করবেন, সে খবর অনেক আগেই পেয়েছিল সকলেই। কিন্তু শুটিং শুরু হওয়ার আগেই হয়ে গেল সীতা বদল। সীতার ভূমিকায় অভিনয় করবেন কে? কোন অভিনেত্রীকে সুযোগ দিলেন পরিচালক?

অবশেষে শুরু হচ্ছে রামায়ণের শুটিং

ভারতীয় মহাকাব্য রামায়ণ অবলম্বনে পরিচালক নীতেশ যে একটি সিনেমা তৈরি করতে চলেছেন সে খবর অনেক আগেই জানা গিয়েছিল। তবে ছবির নাম ঘোষণা করা হলেও বিভিন্ন কারণে পিছিয়ে যাচ্ছিল সিনেমার শুটিং। অবশেষে জানা গেছে, মার্চের প্রথম সপ্তাহ থেকেই শুরু হয়ে যাবে এই সিনেমাটি শুটিং।

SAI PALLAVI

সীতার ভূমিকাতে অভিনয় করবেন কোন অভিনেত্রী?

সিনেমায় রামচন্দ্রের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর কাপুরকে। তবে সীতা কে হবেন? তা নিয়ে বারবার উঠেছিল প্রশ্ন। একের পর এক অভিনেত্রীর নাম উঠে আসতে শুরু করে। সীতার চরিত্রে শোনা যাচ্ছিল সাই পল্লবীর (Sai Pallavi) নাম। তবে এখন জানা যাচ্ছে সাই পল্লবীর বদলে সীতা হতে চলেছেন বলিউডেরই এক অভিনেত্রী।

আলিয়া-সাই পল্লবী নন, কে হবেন রণবীরের রামায়ণের সীতা?

প্রথমে জানা গিয়েছিল, সীতা চরিত্রটি করার জন্য আলিয়া ভাটের সঙ্গে কথা বলেছেন পরিচালক। যদিও অভিনেত্রী এই প্রস্তাবে রাজি হননি। আলিয়া মানা করে দেওয়ার পর এই চরিত্রের জন্য বেছে নেওয়া হয় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে। জানা গিয়েছিল, সীতা চরিত্র করতে রাজি হয়ে যান অভিনেত্রী।

JANHVI KAPOOR

সীতা চরিত্রের জন্য চূড়ান্ত হলেন এই অভিনেত্রী

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, কোনও সমস্যার কারণে দক্ষিণী অভিনেত্রী এই সিনেমাটি করতে মানা করে দিয়েছেন। অবশেষে সীতা চরিত্রের জন্য চূড়ান্ত করা হয়েছে জাহ্নবী কাপুরকে। এর আগে নীতেশ পরিচালিত ‘বাওয়াল’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। তখন থেকেই শ্রীদেবী কন্যাকে এই সিনেমার জন্য পছন্দ করে রাখেন পরিচালক।

আরও পড়ুন : অভিনয় ছেড়ে ১৪০০ কোটি টাকার কোম্পানির CEO! রামায়ণের এই অভিনেতা আসলে কে জানেন?

RANBIR KAPOOR

আরও পড়ুন : ‘রামায়ণে’র জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক নিলেন সানি দেওল! টাকার অঙ্ক শুনলে ঢোক গিলবেন

প্রসঙ্গত, মুম্বাই এবং লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং হতে চলেছে। তবে বেশিরভাগ শুটিং হবে মুম্বাইতে। ভারতের অন্যতম বিগ বাজেটের সিনেমা হতে চলেছে রামায়ণ। তবে এই সিনেমাটি আদিপুরুষের মতো ট্রোলের মুখে পড়বে কিনা, সেটাই এখন দেখার।