কার সঙ্গে প্রেম করছেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী, ফাঁস হল শ্রীদেবীর হবু জামাইয়ের পরিচয়

কার সঙ্গে প্রেম করছেন জাহ্নবী কাপুর, ফাঁস হল শ্রীদেবী কন্যার প্রেমিকের নাম

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই একসঙ্গে দেখতে পাওয়া যাচ্ছে তাদের। আর তার থেকেই নেটিজেনদের মনে সন্দেহ আরও বেশি জোরদার হচ্ছে। বলিউডে জোর গুঞ্জন ঈশান খট্টর, শিখর পাহাড়িয়া, অক্ষত রজনদের পর শ্রীদেবী (Sridevi) কন্যা জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) জীবনে এসেছেন নতুন প্রেমিক। আপাতত তাদের প্রেমের গল্প বলিউডের হাওয়াই হাওয়াই ভাসছে।

শ্রীদেবী কন্যা বেশ কয়েক বছর আগে বলিউডে প্রবেশ করেছেন। মায়ের মতই সুন্দরী জাহ্নবী ইতিমধ্যেই বলিউডে বেশ ভালই সাড়া পেয়েছেন। বেশ কিছু ছবিতে তিনি তার অভিনয়ের প্রতিভার প্রমাণ রেখেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ছবি ’মিলি’। এই অবকাশেই জাহ্নবীর পাশাপাশি তার নতুন প্রেমিকের নাম বারবার উঠে আসছে। জানেন শ্রীদেবী কন্যার নতুন প্রেমিক কে?

যতদূর জানা যাচ্ছে, জাহ্নবীর নতুন প্রেমিক ওরহান অবর্তমানি। তার সঙ্গেই নাকি প্রেম করছেন জাহ্নবী! এই খবর নিয়ে এতদিন যে গুঞ্জন শোনা যাচ্ছিল তার পরিপ্রেক্ষিতে মুখ খুললেন শ্রীদেবী কন্যা। ঠিক কী বলেছেন তিনি? ওরহান সম্পর্কে একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, “ওরিকে (ওরহান) বহু বছর ধরে চিনি। ওর সঙ্গে শুধু চুটিয়ে মজা করেছি তা-ই নয়, বন্ধু হিসাবে সব সময় ওর পাশে থেকেছি। ওরিও আমায় অনুপ্রেরণা দিয়েছে বরাবর।”

তিনি আরও বলেছেন, “ও যখন সঙ্গে থাকে, বাড়ির মতো এক নিরাপত্তা ঘিরে রাখে আমায়। খুব বিশ্বাস করি ওকে। এমন বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। দারুণ মানুষ ওরহান।” দীপাবলি উৎসবেও জাহ্নবীদের পারিবারিক ছবিতে নজর কেড়েছিলেন ওরহান। বিশেষ করে তার এবং জাহ্নবীর একটি ছবি নিয়ে সোশ্যাল মিডিয়াতে তোলপাড় হয়েছিল।

ভাইরাল সেই ছবিতে দেখা যায় পুলের ধারে বসে রয়েছেন দুজনে। স্বচ্ছ সাদা শাড়ির সঙ্গে হীরের গয়নার সাজে সেজেছেন জাহ্নবী। তার পাশে বেগুনি রংয়ের কুর্তা এবং সাদা সিল্কের পাজামা পরে বসে রয়েছেন ওরহান। ওরহানের উরুতে হাত রেখেছেন জাহ্নবী। দুজনের চোখের ভাষাতে গভীর রসায়নের ইঙ্গিত স্পষ্ট ধরা পড়েছে। সেই ছবি দেখেই আরও বেশি নিশ্চিত হয়েছেন নেটিজেনরা।

উল্লেখ্য, ওরহান কিন্তু সিনেমা কিংবা সিরিয়াল জগতের মানুষ নন। তবে বলিউড থেকে হলিউডে তার বেশ যোগাযোগ রয়েছে। হলিউডের একাধিক তারকা সন্তানের সঙ্গে তাকে ছবি পোস্ট করতে দেখা যায়। তিনি নাকি অ্যানিমেশন বিষয়ে পড়াশোনা করেছেন। জাহ্নবীর সঙ্গে প্রেম থাকুক বা না থাকুক, সিনে দুনিয়ার মানুষ না হলেও ওরহানকে নিয়ে কিন্তু সাধারণের মধ্যে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে। তার আকর্ষণীয় চেহারা ও ট্রেন্ডি পোশাক, স্টাইল স্টেটমেন্ট, ফ্যাশন সেন্স থেকে আন্দাজ করা যায় বলিউডে ওরহানের প্রবেশের সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যায় না।