ভাঙ্গা হাতে ঢাক বাজানো অতীত, মরে গিয়েও শ্রাদ্ধে নেচে স্টেজ মাতালো যমুনা ঢাকি

মরে গিয়ে রাতারাতি নাচ শিখে গেল যমুনা ঢাকি! যমুনার নাচ দেখে অবাক নেটিজেনরা

0

কথায় আছে, গল্পের গরু ওঠে গাছে। ধারাবাহিকের গল্পগুলিই তার জলজ্যান্ত উদাহরণ। চিত্রনাট্য বাড়াতে গল্পের মোড় কোন দিক থেকে ঘুরে যায় কোন দিকে! এই যেমন হালফিলে জি বাংলার (Zee Bangla) সেরা ধারাবাহিকের মধ্যে অন্যতম যমুনা ঢাকি (Jamuna Dhaki) ধারাবাহিকের গল্পে দেখানো হলো নায়িকার মৃত্যু। আবার পরক্ষণেই নায়িকাকে বাঁচিয়ে ফিরিয়ে নিয়ে এলেন ধারাবাহিকের নির্মাতারা।

ধারাবাহিকের নায়ক-নায়িকা, সাধারণ মানুষ নয় যেন! ধারাবাহিকের প্রয়োজনে এদের বহুবার মরতে হয়, আবার ভিন্ন রূপ ধরে বহুবার বেঁচে ফিরেও আসতে হয়। ষড়যন্ত্রকারীদের শাস্তি দেওয়ার জন্য যমুনাও তাই মরার ভান করেছে। স্বামী সঙ্গীতের কথা মতো মর্গে মরার মতোই শুয়েছিল যমুনা। তার অভিনয় দেখে কেউ ধরতেই পারেননি সে জীবিত না মৃত।

এদিকে যমুনার পরিবারের সকলে তো তার মৃত্যু সংবাদ পেয়ে রীতিমতো ভেঙে পড়েছেন। যমুনার বাবা-মা থেকে আরম্ভ করে শাশুড়ি মা, যমুনার শোকে সকলেরই মন এবং শরীর খারাপ। একদিকে যমুনার জন্য বাড়িতে শ্রাদ্ধের আয়োজন চলছে, অপরদিকে আবার বাড়ির সকল সদস্য মিলে পৌঁছে গিয়েছেন একটি অনুষ্ঠানে। সেখানেই ফিরে এলো যমুনা ওরফে জ্যোতি সেন।

এতদিন ধারাবাহিকে যমুনাকে ঢাক বাজাতে দেখেছেন দর্শক। তবে নতুন রূপে নৃত্যশিল্পী হয়ে ফিরে আসছে যমুনা। এখনকার নতুন নাম, নতুন পরিচয়। তার নাম এখন হয়েছে জ্যোতি সেন। নৃত্যশিল্পী হিসেবেই নিজের পরিচয় দিচ্ছে সে। যদিও এই পদক্ষেপে তার স্বামী সঙ্গীত সর্বক্ষণ রয়েছে তার সঙ্গে। ধারাবাহিকের সাম্প্রতিকতম এপিসোডে জ্যোতিকে নাচতে দেখলেন দর্শক।

এদিকে যমুনারূপী জ্যোতিকে দেখেতো যমুনার পরিবারের সদস্যরা সকলেই অবাক! তারা মনে মনে ভাবছেন, ‘এ কাকে দেখছি!’ এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এর আগে ধারাবাহিকের প্রোমোতে মরার পর শ্রাদ্ধের সময় যমুনাকে মেকআপ রুমে বসে মেকআপ করতে দেখে হেসে কুটোপাটি হয়েছিলেন দর্শক। যমুনাকে নিয়ে ট্রোলের বন্যা বয়ে গিয়েছিল নেট মাধ্যমে। ধারাবাহিকের নতুন এই ভিডিও এবং নতুন মোড় নিয়েও কিছু কম সমালোচনা হচ্ছে না।