বিয়ের ১৪ বছর পর ডিভোর্স! আইনত আলাদা হলেন বলিউডের এই সেলেব দম্পতি

দীর্ঘ ১৪ বছরের বৈবাহিক জীবনের ইতি! বর্ষশেষে নিজের ডিভোর্স নিলেই এই বলিউড দম্পতি

এখন একটি সম্পর্কে জড়িয়ে পড়া যতটা সহজ তার থেকেও বেশি সহজ সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসা। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাবে একের পর এক বিবাহ বিচ্ছেদের ঘটনা। কেউ ১ বছর, কেউ আবার ১৯, তারকাদের কাছে বিবাহ বিচ্ছেদের ঘটনা এখন রোজকার ঘটনা হয়ে গেছে। এবার দীর্ঘ ১৪ বছরের বৈবাহিক জীবনের ইতি টানলেন অভিনেত্রী ইশা কোপিকার। ৯ বছরের মেয়েকে নিয়ে সংসার ছাড়লেন তিনি। কিন্তু কেন হঠাৎ এমন সিদ্ধান্ত গ্রহণ করলেন তিনি? ব্যক্তিগত মনোমালিন্য নাকি অন্য কিছু?

একটি জিমে আলাপ হয়েছিল ইশা এবং তার স্বামী টিম্মি নারঙের। প্রায় ৩ বছর একে অপরকে ডেট করার পর অবশেষে ২০০৯ সালে হোটেল ব্যবসায়ী টিম্মির সাথে সাত পাকে বাঁধা করেছিলেন এই জুটি। বিয়ের পাঁচ বছর পর ইশার কোল আলো করে আসে কন্যা সন্তান রিয়ানা। আগামী বছর জুলাই মাসে ১০ বছরে পদার্পণ করবে সে। এতকিছুর পরেও কেন হঠাৎ দাম্পত্য জীবনে ছেদ পড়লো অভিনেত্রীর?

Isha Koppikar

ঘনিষ্ঠ সূত্র থেকে খবর পাওয়া গেছে, বেশ কয়েক বছর ধরেই ইশা এবং টিম্মির মধ্যে মনোমালিন্য চলছিল। কোনভাবে বিয়েটা টিকিয়ে রাখার চেষ্টা করছিলেন তারা। কিন্তু সমস্যার সমাধান না হওয়ায় অবশেষে বিবাহ বিচ্ছেদের পথেই হাঁটার সিদ্ধান্ত নেন এই জুটি। গত নভেম্বর মাসেই ডিভোর্স ফাইল করেছেন ইশা। এত দীর্ঘ বছরের সংসার ভেঙে যাওয়ায় অভিনেত্রীর প্রতিক্রিয়া কি? কি বলছেন তিনি?

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের তরফ থেকে ইশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এখনই আমার কিছু বলার নেই। ব্যক্তিগত জীবন আড়ালেই রাখতে চাই। সহযোগিতা পেলে খুশি হব।” তবে ইশা কোন কথা না বললেও এই বিবাহ বিচ্ছেদের ফলে তিনি যে মানসিকভাবে ভেঙে পড়েছেন তা খুব ভালো করেই বোঝা যাচ্ছে। তবে গোটা বিষয়টি নিয়ে কোন কথা বলেননি ইশার প্রাক্তন স্বামী।

Isha Koppikar

আরও পড়ুন : বলিউডের কিছু অপূর্ণ ভালোবাসার বাস্তব কাহিনী

প্রসঙ্গত, মূলত আইটেম গার্ল হিসাবে বলিউডে পরিচিতি গড়ে তুলেছিলেন ইশা। তবে ‘কোম্পানি’, ‘কাটে’, ‘দিল কা রিস্তা’, ‘ডরনা মানা হে’, ‘কৃষ্ণা কটেজ’, ‘ফিজা’ সহ আরো অনেক সিনেমায় অভিনয় করেছিলেন মুখ্য চরিত্রে। বলিউড ছাড়াও তেলেগু সিনেমাতেও কাজ করেছেন তিনি। বিয়ের পর ধীরে ধীরে গ্ল্যামার জগত থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন ইশা, তবে এই মুহূর্তে ফের সিনেমা জগতে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

Isha Koppikar

আরও পড়ুন : নুসরতের সতীন আসলে কে? কেমন আছেন যশ দাসগুপ্তের প্রথম স্ত্রী

আসন্ন তামিল সিনেমা ‘আয়লান’- এ কাজ করতে দেখা যাবে ইশাকে। রবি কুমার পরিচালিত এই সিনেমায় ইশা ছাড়াও অভিনয় করবেন শিবকার্তিকেয়ান, রকুল প্রীত সিং, শরদ কেলকর এবং যোগী বাবু। তবে সিনেমা জগতের পাশাপাশি তিনি এখন রাজনীতি নিয়েও ভীষণ ব্যস্ত। কিছুদিন আগেই তিনি পেয়েছেন কেন্দ্রীয় সরকারের ওমেন ট্রান্সপোর্টের শাখার সভাপতির পদ।