রোহিতকে জড়িয়ে বিছানায় দাপাদাপি! শ্রীময়ীর কীর্তি দেখে লজ্জায় লাল রোহিত সেন

স্বামীকে ফিরে পেয়ে বিছানা দাপিয়ে নাচলেন শ্রীময়ী! হাত জোড় করে ক্ষমা চাইলেন রোহিত সেন

শীঘ্রই নাকি বন্ধ হয়ে যাবে শ্রীময়ী। ধারাবাহিকে আপাতত শেষ পর্যায়ের শুটিং চলছে। কাজেই মন খারাপ কলাকুশলীদের। তবে শুটিংয়ের মাঝেই মন ভাল রাখার রসদ খুঁজে নিচ্ছেন ইন্দ্রানী হালদার। সঙ্গী হলেন টোটা রায়চৌধুরীও (Tota Roy Chowdhury)। শ্রীময়ী (Sreemoyee) ভক্তদের মন ভালো করার মতো একটি ভিডিও ভাইরাল হলো নেট পাড়ায়। ‘পরম সুন্দরী’ (Param Sundari) নাচে এবার আসর জমালেন খোদ শ্রীময়ী ওরফে ইন্দ্রানী হালদার (Indrani Halder)।

বলিউডের ট্রেন্ডিং গানে এ পর্যন্ত কোমর দুলিয়েছেন বহু তারকা অভিনেত্রী। এমনকি শ্রীময়ী ধারাবাহিক থেকেই সদ্য জুন আন্টিকেও পরম সুন্দরী নাচতে দেখা গিয়েছিল। তবে ‘পরম সুন্দরী’ নাচে জুনকেও টেক্কা দিলেন শ্রীময়ী! স্ত্রীর এমন নাচ দেখে হাত জোড় করছেন রোহিত সেন (Rohit Sen)। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে রোহিত সেনের বাড়িতে খাটের উপর বসে রোহিত-শ্রীময়ী। গান শুরু হতেই স্বামীকে ঘিরে ধরে বিছানায় উঠে দাপাদাপি জুড়লেন শ্রীময়ী! ‘পরম সুন্দরী’ গানে তার ঠুমকা দেখে হার মানতে বাধ্য হলেন টোটাও। অনস্ক্রীন বউয়ের সঙ্গে তাল মিলিয়ে নাচতে না পারার জন্য আগে থেকেই হাতজোড় করে ক্ষমা চেয়ে নিলেন তিনি!

চওড়া লাল পাড়ের সাদা শাড়ি, খোপা বাঁধা চুল, শ্রীময়ীর মতোই সাজ পোশাক করে শুটিংয়ের ফাঁকে হিন্দি গানে জমিয়ে নাচলেন ইন্দ্রানী। দীর্ঘদিন গুন্ডাদের কাছে আটক ছিলেন রোহিত সেন। এতদিন স্বামীকে উদ্ধার করতে না পেরে বেজায় দুশ্চিন্তায় দিন কাটাতে হয়েছে শ্রীময়ীকে। তবে স্বামীকে ফিরে পেতেই ফের স্বস্তি ফিরেছে শ্রীময়ীর মনে। তাই দারুণ ফুর্তিতে ক্যামেরার সামনে ‘পরম সুন্দরী’ নেচে দেখালেন তিনি।

কখনও মাটিতে, কখনও এক লাফে বিছানায় উঠে গিয়ে টোটাকে জড়িয়ে ধরে নেচেছেন ইন্দ্রানী। নাচের পর হেসে গড়াগড়ি খেয়েছেন দুজনেই। এই ভিডিও দ্রুতগতিতে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। এর আগে সিনেমার পর্দায় ইন্দ্রাণীর নাচ বহুবার দেখেছেন দর্শক। এতদিন বাদে ফের বলিউডের ট্রেন্ডিং গানে তার নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হলেন তারা। বয়সটা যে কেবল শুধুই একটা সংখ্যা মাত্র, তার প্রমাণ রাখলেন ইন্দ্রানী। বয়স ৫০ পেরিয়েছে তো কি হয়েছে? তার দারুণ এনার্জিকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা।