রচনা ব্যানার্জীর দিন শেষ! দিদি নাম্বার ওয়ান সরিয়ে জি বাংলায় আসছে নতুন রিয়েলিটি শো

সুদীপার পর কপাল পুড়লো রচনার! দিদি নাম্বার ওয়ানকে সরিয়ে আসছে ইন্দ্রাণীর নতুন রিয়েলিটি শো

এই মুহূর্তে বাংলার সবথেকে বিখ্যাত রিয়েলিটি শো হল জি বাংলার (Zee Bangla) দিদি নাম্বার ওয়ান (Didi Number One)। বিগত ১০ বছরের বেশি সময় ধরে এই রিয়েলিটি শোয়ের সম্প্রচার হয়ে আসছে। যেখানে গোটা রাজ্য এমনকি রাজ্যের বাইরে থেকেও মহিলারা এসে তাদের জীবন সংগ্রাম নিয়ে কথা বলার সুযোগ পান। তবে সম্প্রতি দিদি নাম্বার ওয়ানকে নিয়ে এক দারুণ দোলাচল দেখা দিয়েছে জি বাংলার দর্শকদের মনে।

বছরের পর বছর ধরে কোটি কোটি মহিলার অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছে দিদি নাম্বার ওয়ান। এতদিন ধরে পোডিয়ামে দাঁড়িয়ে শো সঞ্চালনা করেছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। সঞ্চালিকা হওয়ার সুবাদ রচনা ব্যানার্জী এখন যেন সারা বাংলার ঘরের মেয়ে। এদিকে খুব শীঘ্রই টলিউডের আরও এক অভিনেত্রী নতুন এক রিয়েলিটি শো নিয়ে আসছেন জি বাংলার পর্দায়। আসছে ইন্দ্রানী হালদারের (Indrani Haldar) ‘ঘরে ঘরে জি বাংলা’ (Ghore Ghore Zee Bangla)।

‘ঘরে ঘরে জি বাংলা’ এবার খুব তাড়াতাড়িই সম্প্রচারিত হতে চলেছে। পুজোর আগেই এই নতুন শোয়ের প্রোমো শেয়ার করেছিল চ্যানেল। তবে এখনও পর্যন্ত আসন্ন এই রিয়ালিটি শোয়ের সম্প্রচারের সময় ঘোষণা হয়নি। এদিকে ‘ঘরে ঘরে জি বাংলা’ আসতেই মনে মনে প্রমাদ গুনতে শুরু করেছেন দর্শকদের একাংশ। তাদের আশঙ্কা ইন্দ্রানী এসে হয়ত রচনার জায়গা ছিনিয়ে নেবেন।

এরই মধ্যে চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে একটি নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে ইন্দ্রানী হালদার নিজে বাংলার ঘরে ঘরে পৌঁছে যাচ্ছেন। এই রিয়েলিটি শো অনেকটা ‘রোজগেরে গিন্নি’র মত হবে বলে মনে করছেন দর্শকরা। যেখানে ‘ঘরে ঘরে জি বাংলা’র টিম নিয়ে ইন্দ্রানী হালদার নিজেই পৌঁছে যাবেন বাড়িতে বাড়িতে।

নতুন প্রোমোতে জানিয়ে দেওয়া হয়েছে সোম থেকে শনিবার সম্প্রচারিত হবে এই রিয়েলিটি শো। এখন দর্শকদের মনে প্রশ্ন উঠছে কবে কোন স্লটে আসছে এই নতুন শো? ইন্ডাস্ট্রিতে কানাঘুষা শোনা যাচ্ছিল, সুদীপার রান্নাঘরের টাইম স্লট নাকি বদলে দেওয়া হবে। আচ্ছা বিকেল ৪.৩০টের সময় আর সুদীপার রান্নাঘর দেখানো হবে না। দীর্ঘ ১৭ বছর ধরে চলা এই কুকিং শো শীঘ্রই বন্ধ হয়ে যেতেও পারে, এমনটাই মনে করছেন দর্শকরা।

দর্শকরা এরই মধ্যে জি বাংলার অন্যান্য রিয়েলিটি শোয়ের সঙ্গে ইন্দ্রাণীর আসন্ন শোয়ের তুলনা করতে শুরু করে দিয়েছেন। শো শুরু হলে তা যে বেশ জনপ্রিয়তা পাবে সে বিষয়ে নিশ্চিত ইন্দ্রানীর অনুরাগীরা। বাংলার ঘরে ঘরে একান্নবর্তী পরিবারের সদস্যদের সঙ্গে মজাদার খেলা ও আড্ডা দিতে আসছেন ইন্দ্রানী। রান্নাঘর নাকি দিদি নাম্বার ওয়ান, কার কপাল পুড়লো এবার? জানা যাবে আর কিছুদিন পরই।