জমে উঠছে প্রেম, অরুণিতা-পবনদীপের নতুন ভিডিও দেখে নিশ্চিত দর্শক

‘ইন্ডিয়ান আইডল’ এর পর অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং পবনদীপ রাজনকে (Pawandeep Rajan) নিয়ে চর্চার যেন কোনও অন্ত নেই। বিশেষত তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই শুরু হয়েছিল নতুন জল্পনা। সম্প্রতি রিলিজ হয়েছে তাদের গাওয়া নতুন একটি গানের ভিডিও, যেখানে তাদের প্রেমের কেমিস্ট্রি বেশ স্পষ্ট হয়ে ধরা দিয়েছে বলেই মত দর্শকের।

অরুনিতা এবং পবনদীপকে নিয়ে নতুন গানের অ্যালবাম বের করেছেন হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। নতুন গানের সেই ভিডিওটি রিলিজ হয়েছে গত মঙ্গলবার।রিলিজ হতেই সুপারহিট হয়েছে সেই গান। ‘হিমেশ কা দিলসে’ অ্যালবামে ‘ও সাইয়োনি’ (O Saiyyonii) গানটি গাওয়ার সঙ্গে সঙ্গে অরুনিতা এবং পবনদীপের একে অপরের প্রতি প্রেমের চাহনি নেটিজেনদের দৃষ্টি এড়ালো না।

টি শার্টের উপর জিন্সের জ্যাকেট, মাথায় পাহাড়ি টুপি পড়ে স্টুডিওতে হাজির হয়েছিলেন পবনদীপ। অপরদিকে স্কার্ট, টপ, আর খোপায় ফুলের মালা দিয়ে সেজেছিলেন অরুনিতা। গানের এই ভিডিও থেকেই বেশ স্পষ্ট যে একে অপরের সঙ্গে কাটানো মুহূর্তগুলিকে তারা কতটা উপভোগ করেন। তাদের এমন মাখো মাখো প্রেমের কেমিস্ট্রি দেখে দর্শকের মনেও তাদের সম্পর্ক নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। তবে তাদের এমন মিষ্টি-মধুর সম্পর্ক দেখেই নেটিজেনদের মন ভরে গিয়েছে।

২৪ ঘন্টা পেরোনোর আগেই অরুনিতা এবং পবনদীপের গাওয়া এই গানটি ইউটিউবে প্রায় ৩০ লাখ ভিউ পেয়ে গিয়েছে। এই প্রথম নয়। এর আগেও হিমেশের সঙ্গে বেশ কিছু গান রেকর্ড করেছিলেন অরুনিতা এবং পবনদীপ। হিমেশের সঙ্গে এর আগে আরও দুটি অ্যালবামে গান গেয়েছেন এই জুটি। ‘হিমেশ কি দিলসে’ অ্যালবামের ‘তেরি উমিদ’ গানটিও গেয়েছিলেন তারা। তার আগে ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামের জন্য ‘তেরে বগের’ গানটি গেয়েছিলেন তারা। এই দুটি গানও মুক্তি পাওয়ার পরপরই সুপারহিট হয়।

আরও পড়ুন : সারেগামাপা থেকে ইন্ডিয়ান আইডল, বাংলার মেয়ে অরুণিতার আসল পরিচয়

‘ও সাইয়োনি’ মুক্তি পাওয়ার পর অরুনিতা এবং পবনদীপের ভুয়ষী প্রশংসা করেন হিমেশ রেশমিয়া। এই জুটির প্রশংসা করতে গিয়ে তিনি বলেন, “ওদের জুটি ম্যাজিক্যাল। এর আগেও ওদের দুটো গান ‘তেরে বগের’, ‘তেরি উমিদ’ ব্লকব্লাস্টার হিট হয়েছে। আর আমি জানি ‘ও সাইয়োনি’ও সকলের মন জয় করে নেবে। এই গানটা একটু আলাদা। রোম্যান্টিক অ্যাঙ্গেল থাকলেও এই গানে একটা ফোক রিদম ব্যবহার করা হয়েছে। আর এই গানে ওদের কেমিস্ট্রি তো অনবদ্য”।

আরও পড়ুন : দেবের ছবিতে গান গেয়েই পবনদীপের কেরিয়ার শুরু, শুনুন সেই গান