বলিউডে পা রাখছে সচিনের মেয়ে সারা, সৌন্দর্য্যে নায়িকাদের গুণে গুণে ১০ গোল দিচ্ছেন এখনই

সৌন্দর্য্যে যেকোনও বলিউড অভিনত্রীকে গুণে গুণে ১০ গোল দেবে সচিনের মেয়ে সারা, রইল ফটোগ্যালারী

বাবা ভারতীয় ক্রিকেটের প্রাক্তন খেলোয়াড়, আর মেয়ে পা রাখছে বলিউডে (Bollywood)। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন কিংবদন্তি ক্রিকেট খেলোয়াড় শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) মেয়ে সারা টেন্ডুলকার (Sara Tendulkar)। আপাতত নিজেকে বলিউডের জন্য যোগ্য করে তুলতে দিনরাত পরিশ্রম করছেন তিনি। এমনিতে সৌন্দর্য্যের নিরিখে বলিউড নায়িকাদেরও টেক্কা দিতে পারেন সারা। তাই তিনি বলিউডে প্রবেশ করলে তার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে আলিয়া, দীপিকা, ক্যাটরিনাদের।

শচীনের মেয়ে সারা যে বলিউডে পা রাখতে চলেছেন সেই নিয়ে বহুদিন ধরেই নানা জল্পনা শোনা যাচ্ছে। সিনেমাতে আসা নিয়ে ধোঁয়াশা জিইয়ে রেখে সারা এরই মধ্যে মডেলিং করতে শুরু করেছেন। এমনিতে ক্রিকেটের সঙ্গে বলিউডের বেশ গভীর যোগাযোগ খুঁজে পাওয়া যায়। বলিউডের বহু সুন্দরীই আজ ক্রিকেট তারকাদের ঘরণী। তবে এবার ঘটতে চলেছে উলটপূরণ। ক্রিকেট তারকার ঘরের মেয়েই এখন বলিউডের হবু নায়িকা।

কিছুদিন আগেই নামী পোশাকশিল্পীদের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল সারাকে। সারার মা একজন চিকিৎসক, মেয়েকেও কিন্তু ডাক্তারি পড়িয়েছেন তারা। ডাক্তারি পড়ার পাশাপাশি আবার অভিনয়ের পাঠও নিয়েছেন সারা। আসলে বলিউডে প্রবেশের আগেই নিজেকে প্রস্তুত করে নিতে চাইছেন তিনি। রূপচর্চা থেকে ডায়েট, বাদ যাচ্ছে না কিছুই। বাবার মত মেয়েও যে ভীষণ ফিটনেস সচেতন!

ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় থাকেন সারা। প্রায় সময় নিজের জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি তিনি সেখানে শেয়ার করেন। বলিউডে প্রবেশের আগেই এখন তার অনুরাগী সংখ্যা ২৩ লক্ষ ছাড়িয়েছে। ধারাবাহিকভাবে শরীরচর্চা থেকে জিম, সবেরই ছবি এবং ভিডিওতে ঠাসা তার প্রোফাইল। জিমের পোশাকে সারাকে দেখলে চোখ ফেরাতে পারবেন না।

Sara Tendulkar Daughter of Sachin Tendulkar Debuted on Medelling industry

শচীন কন্যার রয়েছে অনেক গুণ। তিনি অভিনয় এবং মডেলিং ছাড়াও ম্যারাথন দৌড়েও অংশ নেন। এতে নাকি শরীর এবং মনের একসঙ্গে যত্ন নেওয়া হয়। রোজদিন যোগাসন করে মনকে চাঙ্গা করেন তিনি। জিমে যেদিন যেতে পারেন না সেদিন বাড়িতেই হাল্কা ব্যায়াম করে নেন। মেয়ের সঙ্গে শচীনও আস্থা রেখেছেন যোগাসনে। মোটকথা শরীরের প্রতি কোনও অবহেলা শচীনও করেন না, মেয়েকেও করতে দেন না।

sara tendulkar

খাওয়া-দাওয়া নিয়েও দারুণ ছুঁৎমার্গ রয়েছে সারার। বাড়ির তৈরি খাবার ছাড়া তিনি বাইরের খাবার খান না। তবে কিছু প্রিয় খাবারের স্বাদ নিতে মাঝে মধ্যেই রেস্তোরাঁতে তাকে দেখা যায়। তার প্রিয় খাবারের মধ্যে অন্যতম হল পাস্তা। ‘হোয়াইট সস উইথ পাস্তা’ কঠোর ডায়েট করলেও এই ইটালিয়ান খানা তার পাতে চাইই চাই।

 

View this post on Instagram

 

A post shared by Sara Tendulkar (@saratendulkar)