‘আহা রে গানটা’, বৈশাখীর ‘তাতা থৈথৈ’ নাচ দেখে ‘কষ্ট হচ্ছে’ ইমনের, সমবেদনা জানালো নেটিজেনরা

Iman Chakraborty regrates after watching Sovan Baisakhi dancing Ta Ta Thoi Thoi

পূজো উপলক্ষে প্রকাশিত নতুন গান, গানের ভিডিওর পাশাপাশি ভাইরাল কলকাতায় প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জীর (Sovan Chatterjee) বান্ধবী বৈশাখী ব্যানার্জির (Baishakhi Banerjee) রবীন্দ্রসঙ্গীতের উপর নৃত্য। যদিও শোভনকে ঘিরে বৈশাখীর নাচ দেখে ইতিবাচকের তুলনায় নেতিবাচক সমালোচনাতেই অধিক মেতেছেন নেটিজেনরা। এবার পরোক্ষে ভিডিও নিয়ে কটাক্ষ করলেন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)।

শোভন চ্যাটার্জিকে মাঝে রেখে তার চারপাশ ঘুরে ঘুরে বৈশাখীর নাচের ভিডিওটি নেটিজেনরা প্রায় সকলেই দেখেছেন। এমন ভিডিও গায়িকা ইমন চক্রবর্তীর নজরও এড়ায়নি। তবে বৈশাখীর নাচ দেখে তিনি বেজায় হতাশ হয়েছেন। বিশেষত রবীন্দ্রনাথের লেখা গানের জন্য মনে মনে রীতিমতো কষ্টও অনুভব করেছেন তিনি। ফেসবুকে একটি পোস্ট করে মনোকষ্ট তুলে ধরলেন গায়িকা।

শুক্রবার ইমন তার ফেসবুকে লিখলেন, “মম চিত্তের জন্য কষ্ট হচ্ছে, আহা রে গানটা”। যদিও সরাসরি শোভন অথবা বৈশাখীকে কটাক্ষ করেননি ইমন। তবে তার এই পোস্টের উদ্দেশ্য নেটিজেনরা ঠিকই বুঝেছেন। কাজেই তারা ধরেই নিয়েছেন যে শোভন এবং বৈশাখীর ‘মম চিত্তে নিতি নৃত্যে’ ভিডিও দেখেই কষ্ট পেয়েছেন ইমন।

ইমনের পোস্টের নিচে কমেন্ট বক্সে তাই ফের শোভন এবং বৈশাখীকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। কেউ কেউ আবার গানের লেখক রবীন্দ্রনাথ ঠাকুরের জন্যও সমবেদনা প্রকাশ করেছেন! গায়িকা লোপামুদ্রা মিত্রের জন্যেও সমবেদনার ঝড় উঠেছে কমেন্ট বক্সে। উল্লেখ্য, এই গানের গায়িকা লোপামুদ্রা মিত্রও ভিডিও রিলিজের পর তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন নেটমাধ্যমে।

গায়িকা লোপামুদ্রা মিত্র সম্প্রতি নেট মাধ্যমে লেখেন, “এতদিনের গান গাওয়া আজ সার্থক হল”। তার সেই পোস্টের নিচেও বেশ মজার মজার কমেন্ট করেছেন অনেকে। রাঘব চট্টোপাধ্যায়, সুমন বন্দ্যোপাধ্যায়, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়দের মতো তারকারাও বৈশাখীর নাচ দেখে বেশ মজা পেয়েছেন। তারাও লোপামুদ্রার পোস্টে কমেন্ট করেন। ভাইরাল হয়েছে লোপামুদ্রার সেই পোস্ট।