এবার জি বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী দেবের নতুন নায়িকা, নাম শুনলে আনন্দে লাফাবেন

জি বাংলার জনপ্রিয় এই নায়িকা দেবের হাত ধরে পা রাখবেন টলিউডে, রইল পরিচয়

টলিউড সুপারস্টার দেব দেবের বিপরীতে অভিনয় করেছেন একাধিক অভিনেত্রী। শুধু টলিউড অভিনেত্রী নয়, টেলিপাড়ার একাধিক অভিনেত্রীও অভিনয় করেছেন দেবের বিপরীতে। এবার দেবের বিপরীতে অভিনয় করে বড় পর্দায় পদার্পণ করতে চলেছেন জি বাংলার আরো এক টেলি অভিনেত্রী। জানেন তিনি কে?

সম্প্রতি দেবের বিপরীতে অভিনয় করে বড় পর্দায় কাজ করেছেন ‘যমুনা ঢাকি’ খ্যাত শ্বেতা ভট্টাচার্য। প্রজাপতি সিনেমায় দেবের বিপরীতে অসাধারণ অভিনয় করে নজর কেড়েছেন তিনি। শুধু শ্বেতা না, সম্প্রতি ‘মিঠাই’ খ্যাত সৌমিতৃষা কুণ্ডুও দেবের হাত ধরেই বড় পর্দায় পদার্পণ করতে চলেছেন। ‘প্রধান’ সিনেমায় দেবের বিপরীতে জুটি বাঁধবেন পর্দার মিঠাই। এবার জি বাংলার আরো এক অভিনেত্রী জুটি বাঁধতে চলেছেন দেবের বিপরীতে।

DEV AND SOUMITRISHA KUNDU

আবারো সিরিয়ালের জগত থেকে আরো এক নায়িকা উঠে আসবেন বড় পর্দায়। যদিও এর আগে ছোট পর্দা থেকে বড় পর্দায় উঠে এসেছেন সোহিনী সরকার, ঋতাভরী চক্রবর্তী, মধুমিতা সরকার থেকে শুরু করে দিতিপ্রিয়া রায় সহ অনেক অভিনেত্রী। এবার ‘পিলু’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পা দেবেন বড় পর্দায়। নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলছি?

‘পিলু’ ধারাবাহিকের রঞ্জা চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন তিনি। পিলু ছাড়াও জি বাংলার ‘ রিমলি ‘, রাজ চক্রবর্তী পরিচালিত স্টার জলসার ধারাবাহিক ‘কপালকুণ্ডলা’-য় অভিনয় করার পাশাপাশি তিনি সান বাংলায় ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘আরব্য রজনী’-তে কাজ করেছেন। ভারত তো বটেই, বাংলাদেশেও বেশ জনপ্রিয় তিনি।

IDHIKA PAUL

আরও পড়ুন : রচনা-ঋতুপর্ণার জন্যই নায়িকা হওয়া হল না! ২০ বছর পর টলিউডের বিরুদ্ধে বিস্ফোরক লকেট চ্যাটার্জী

এই অভিনেত্রীর সবথেকে বড় পরিচয় হল, তিনি ভারতে এখনো বড় পর্দায় অভিনয় না করলেও বাংলাদেশের একটি সিনেমায় ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন। গত জুন মাসে অভিনেত্রী অভিনীত ‘প্রিয়তমা’ মুক্তি পেয়েছে, যেখানে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের সুপার স্টার শাকিব খান। সিনেমাটি ব্যবসায়িক দিক থেকে বেশি ভালই সাফল্য অর্জন করেছিল। এবার নিশ্চয়ই স্পষ্ট কোন অভিনেত্রীর কথা আমরা বলছি?

আরও পড়ুন : মেয়ের কী নাম রাখলেন রাজ-শুভশ্রী? সেই নামের অর্থ কী

IDHIKA PAUL

আরও পড়ুন : কেন ভেঙেছিল অনুপম-পিয়ার সংসার? অবশেষে প্রকাশ্যে এল আসল কারণ

ঠিকই ধরেছেন, কথা বলছি ইধিকা পালের। ছোট পর্দা থেকে এবার দেবের হাত ধরে বড় পর্দায় অভিনয় করবেন ইধিকা। তবে কোন সিনেমায় একসঙ্গে দেব এবং ইধিকাকে অভিনয় করতে দেখা যাবে? দেবের বিপরীতে ইধিকার চরিত্রই বা কি হবে? জানা যায়নি। যে খবরটি রটেছে তা শুধুমাত্র একটি গুঞ্জন। অফিসিয়াল কোন ঘোষণা করা হয়নি এখনো, কিন্তু তবুও দেবের বিপরীতে অভিনেত্রীকে বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ভক্তরা।

আরও পড়ুন : লজ্জা পাবে রাধা-কৃষ্ণও! কাঞ্চন-শ্রীময়ীর রাসলীলা দেখলে চোখ কপালে উঠবে আপনার