কেবল রিচার্জ করার দরকার নেই, ফ্রীতে টিভি দেখুন এইভাবে

স্বল্পমূল্যে বা ফ্রীতে টিভি দেখতে হলে আপনাকে ইন্টারনেট ব্যবহার করতে জানতে হবে। বর্তমান স্মার্টফোনের যুগে রয়েছে অজস্র লাইভ টিভি দেখার অ্যাপ। যেমন জিও টিভি, এয়ারটেল টিভি, ভোডাফোন টিভি এছাড়াও রয়েছে হটস্টারের মত বেশ কিছু স্মার্ট ফোন বা অ্যান্ড্রয়েড অ্যাপ।

ফলে আপনি যদি যেটুকু সময় টিভির পেছন দিয়ে থাকেন সেই সময়টুকু মোবাইলে দেখে নিলেই আলাদা করে কোন খরচ ছাড়াই টিভি দেখার আনন্দ উপভোগ করতে পারেন।

আপনার যদি জিও, ভোডাফোন, এয়ারটেল এর সিম থেকে থাকে তাহলে আপনি যথাক্রমে Jio Tv, Vodafone Live, Airtel Xtreme অপপ্লিকেশনের মধ্যমে বিনামূল্যে মোবাইলে টিভি দেখতে পারবেন। এছাড়া আপনি যদি TataSky-এর গ্রাহক হন তাহলেও টাটা স্কাই এর আপপ্লিকেশন ডাউনলোড করেও ফ্রীতে মোবাইলে টিভি দেখতে পারেন।

কেবল রিচার্জ করার দরকার নেই! ফ্রীতে টিভি দেখুন এইভাবে

আর যদি বলেন আপনি মোবাইলে চোখ না রেখে টিভিতে টিভি দেখতে চান তাহলে আপনাকে কিনতে হবে ১ টি আলাদা করে chromecast বা এই জাতীয় ডিভাইস। যার মাধ্যমে আপনি অতি সহজেই আপনার বাড়ির টিভির সাথে মোবাইল ফোনের কানেক্টিভিটি তৈরি করে টিভিতে দেখতে পাবেন পে চ্যানেল গুলি।

এছাড়াও হয়েছে আরও একটি খুব সুন্দর এবং সহজ উপায়। সেক্ষেত্রে আপনাকে আপনার স্মার্টফোনকে ব্যবহার করতে হবে না, বদলে বাজার থেকে কিনে নিতে হবে একটি ১৫০০ টাকা দামের জিও ফোন।

যে ফোনটিতে প্রথম থেকেই থাকছে জিও টিভি এবং এই ফোনে বিশেষ সুবিধা রয়েছে যার মাধ্যমে ডাটা কেবিলের সাহায্যে আপনি ফোনটিকে টিভির সাথে যোগ করলে জিও টিভির মাধ্যমে টিভিতেই আপনি আপনার পছন্দের চ্যানেল গুলি দেখতে পাবেন।