ফেসবুকে কোনও মেয়ের মন জয় করবেন কীভাবে ? 

দোতলার ঝুল বারান্দায় প্রথম দেখা। তারপর থেকে হাতে হাত রাখতে বছর কাবার। ‘ভালোবাসি’ বলতে গিয়ে এক জন্ম পার। এখনকার প্রেম এত ধীর গতির হয় না। প্রযুক্তির অভাবনীয় উন্নতি হয়েছে। ইন্টারনেটের কল্যানে এখন কাউকে প্রেম নিবেদন করা যায় আঙুলের ছোঁয়ায়। তারপর এসেছে ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়া সাইটগুলি। যেখানে মনের মানুষকে প্রেম নিবেদন করা যায় মুহুর্তের মধ্যে। জানানো যায় নিজের সম্পর্কে। গড়ে তোলা যায় শক্ত বন্ধন।
ফেসবুকের মতো সামাজিক মাধ্যমে কোনও মেয়ের চিত্তবিনোদন করতে হলে কতকগুলি গুণ রপ্ত করা জরুরী।

Source

সৎ থাকুন

সততা সেরা নীতি, ফেসবুকেও। নিজে যা নয় তা দেখানোর চেষ্টা করা উচিৎ ন্য। কারণ একদিন না একদিন সে সত্যিটা ঠিক জানতে পারবে। মিথ্যা দাবি, মিথ্যা বিবৃতি এমনকি মিথ্যা ছবি পোস্ট করাও ঠিক নয়। যদি দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়তে চান তবে সত্য এবং বিশ্বাস দিয়ে অন্যকে বাঁধুন।

Source

হাস্যরস থাকা

হাস্যরস মেয়েদের আকৃষ্ট করে। আর ফেসবুক মজার অনুভূতি প্রদর্শনের দুর্দান্ত জায়গা। হাস্যরস মানে সস্তা কৌতুক নয়। কাউকে ছোট না করেও হাসির অনুভূতি সৃষ্টি করা যায়।

আরো পড়ুন : জীবনে সুখী হওয়ার উপায়

Source

রোমান্টিক হন

রোমান্টিক পুরুষ সব মেয়ের পছন্দ। প্রিয়তমার প্রতি আপনার অনুভুতিগুলি ফেসবুকে সুক্ষভাবে প্রকাশ করুন। কারণ আপনি যা বলবেন অন্যেরাও তা দেখবে। কেউই বাইরের ব্যক্তি দ্বারা গোপনীয়তা হারাতে চায়না। তাই সূক্ষ অভিব্যক্তি দিয়ে হৃদয় জয় করুন।

আরো পড়ুন : প্রেম ও ভালোবাসার মধ্যে পার্থক্য কি ?

Source

ধৈর্য ধরুন

ধৈর্য্য ধরুন এবং পরবর্তী পদক্ষেপ নেওয়ার আগে ওপর প্রান্তের প্রতিক্রিয়া লক্ষ্য করুন। হঠকারিতার ফলে ভুল বার্তা যেতে পারে। সবকিছু ঠিকঠাক হওয়ার জন্য সময় দিন।

আরো পড়ুন : রাত্রে ঘুম আসে না ? জেনে নিন ৫ মিনিটে ঘুমিয়ে পড়ার ১০ টি উপায়

Source

সুযোগসন্ধানী হবেন না

যদি সত্যিই ফেসবুকে কোনও মেয়ের সঙ্গে আলাপ জমাতে চান তবে ব্যক্তিগত প্রশ্নের পরিবর্তে সাধারণ কথাবার্তা বলুন। নিজের সম্পর্কে তাকে জানান। আপনার ওপর বিশ্বাস তৈরি হতে দিন।

আরো পড়ুন : বউ কে বশ করবেন কিভাবে ? জেনে নিন কিছু সহজ উপায়

Source

আত্মবিশ্বাসী হন

কথা এবং কাজে আত্মবিশ্বাসী হন। মনে রাখতে হবে আত্মবিশ্বাস আসে সততা থেকে। নিজে সৎ এবং নির্মল হলে অবশ্যই মন জয় করতে পারবেন।