বাস্তবে কেমন সম্পর্ক শ্রীময়ী আর জুন আন্টির, প্রকাশ্যে এলো ভিডিও

Shreemoyee and June Aunty Star Jalsha

রিল লাইফে দুজনের সাপে-নেউলে সম্পর্ক।তবে সেই প্রতিদ্বন্দিতা পেরিয়ে বেশ খোশ মেজাজেই আড্ডা মারতে দেখা গেল বাংলা ধারাবাহিকের ২ অন্যতম প্রতিপক্ষ শ্রীময়ী এবং জুনকে। একসাথে বসে কফি এবং স্ন্যাকস খেতে খেতে ক্রিকেট ম্যাচ দেখলেন দুজনে। ধারাবাহিকে কি তাহলে নতুন করে মোড় এলো?

না তেমনটা নয়। রিল লাইফে যতটাই আদায়-কাঁচকলায় সম্পর্ক হোক না কেন রিয়েল লাইফে বেশ ভালো বন্ধু ইন্দ্রানী হালদার (Indrani Halder) ওরফে শ্রীময়ী এবং উষসী চক্রবর্তী (Ushoshi Chakraborty) জুন আন্টি। এই বিরল দৃশ্যটি দেখা গেছে গত ২৬ শে জানুয়ারি।

এইদিন শ্রীময়ী ধারাবাহিকের কলাকুশলীরা একটি পিকনিকের আয়োজন করেছিল। সেখানেই খোশমেজাজে দেখা মিলেছে এই দুই প্রতিদ্বন্দ্বীর।জুনের সাথে হাসিমুখে সেলফি তোলার পাশাপাশি রীতিমতো আড্ডার মেজাজে দেখা দিলেন শ্রীময়ী। ইন্দ্রানী হালদার বললেন ‘‘আজ কিন্তু আমরা চুলোচুলি করছি না। আজ আমাদের গলায় গলায় ভাব।’’

ushoshi sengupta june aunty

শুধু তাই নয় পিকনিকের দিন শ্রীময়ী এবং রোহিত সেনকেও দেখা গেল একসাথে। যে রহিত সেন শ্রীময়ী এবং জুনের সম্পর্ক নিয়ে বড্ড আবেগপ্রবণ, তাকে ওইদিন দেখা গেল দুজনের বন্ধুত্বের মাঝে হাসি মুখে। রিল লাইফে রোহিত সেনকে কাছে ঘেষতে না দিলেও রিয়েল লাইফে টোটা রায়চৌধুরীর (Tota Roychowdhury) সাথে বেশি উৎসাহ নিয়ে ছবি  তুললেন ইন্দ্রানী হালদার অর্থাৎ শ্রীময়ী।

Indrani Halder Shreemoyee STAR Jalsha

পিকনিক স্পটে ম্যাচ খেলতে দেখা যায় ধারাবাহিকের কলাকুশলীদের। তবে জাম্বো অর্থাৎ রোহিত সামন্ত কে ম্যাচ খেলতে না দেওয়ায় তিনি বেশ দুঃখ পেয়েছিলেন। আসলে, তার পৌঁছতে বেশ কিছুক্ষণ দেরি হয়ে গিয়েছিল ততক্ষণে টিম বানানোর পালা শেষ।

টোটা রায়চৌধুরী, ভরত কল সকলেই  উৎসাহের সাথে ম্যাচ খেলছিলেন। গায়ে তাদের শ্রীময়ী লেখা নীল-সাদা জার্সি। পিকনিকের দিন তাদের এই ভালো মুহূর্ত গুলি সোশ্যাল মিডিয়ায় লাইভ করে শেয়ার করেছেন উষসী চক্রবর্তী।